ভোলায় যুবলীগ নেতার বিরুদ্ধে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পেটানোর অভিযোগ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০২৩, ২০:০২

ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নে মো. আল আমিন নামে এক ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মুঠোফোনে ডেকে নিয়ে রড দিয়ে পেটানোর অভিযোগ ওঠেছে ওই ইউনিয়ন যুবলীগ সভাপতি জামাল হোসেন জাবুর বিরুদ্ধে। এতে ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা গুরুতর আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত আল আমিন ওই ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক ও একই এলাকার খাসেরহাট বাজারের ওয়ার্কসপ ব্যবসায়ী।

গত রবিবার রাত ১১টার দিকে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের খাসেরহাট বাজারে ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. জামাল হোসেন জাবুর ব্যক্তিগত অফিসে এ মারধরের ঘটনা ঘটে।

মারধরের ঘটনায় গুরুতর আহত ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আল আমিন অভিযোগ করে জানান, রাত ১১টার দিকে শম্ভুপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. জামাল হোসেন জাবু তাকে মোবাইল করে কথা আছে বলে তার কার্যালয়ে ডেকে নেয়। পরে আল আমিন যুবলীগ সভাপতির কার্যালয়ে গেলে সে আল আমিনকে জিজ্ঞেস করে ‘গত কয়েক দিন আগে পাঞ্জাবি গায়ে দিয়ে সে কোথায় গেছে। আল আমিন তাকে বলে, সে নদীর পাড়ে গিয়েছে। পরে সেখানে থাকা যুবলীগ নেতা নুর নবী, সোহেলসহ ৪-৫ জন মিলে কার্যালয়ের সাটার বন্ধ করে তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এ অবস্থায় তার চিৎকারে বাজারের লোকজন কার্যালয়ের সামনে জড়ো হলে তাকে কার্যালয় থেকে বের করে দেয় তারা। পরে স্থানীয়দের সহযোগিতায় তার স্বজনরা তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আল আমিন আরো অভিযোগ করেন, সে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের আওয়ামী লীগের সম্ভাব্য সংসদ সদস্য আবু নোমান হাওলাদারের আত্মীয় হওয়ায় ও তার পক্ষে কাজ করায় যুবলীগ নেতা তাকে ডেকে নিয়ে মারধর করেছেন।

এ বিষয়ে অভিযুক্ত ইউনিয়ন যুবলীগ সভাপতি জামাল হোসেন জাবুর মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভড না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ জানান, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। থানায় এরকম কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৬মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :