আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় ধ্বংসের পথে বাংলাদেশ: এলডিপি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৩, ১৭:১০

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির নেতারা বলেছেন, আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় দেশ ধ্বংসের পথে। গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ দেশে দুঃশাসন কায়েম করেছে।

শনিবার বিকেলে রাজধানীর পূর্বপান্থপথস্থ এফডিসি সংলগ্ন এলডিপির কার্যালয়সহ রাজধানীর আরও ৩টি স্থানে মানববন্ধন কর্মসূচিতে এলডিপি নেতারা এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম এলডিপির নেতৃত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নেতৃবৃন্দ বলেন, প্রতি পাঁচ বছর পর পর নির্বাচনের নামে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। নিজেরা ক্ষমতায় থাকতে নির্বাচন নির্বাচন খেলায় মেতে উঠে। এই পাতানোর নির্বাচন খেলা বাদ দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সকলের অংশগ্রহণে নির্বাচনের ব্যবস্থা গ্রহণের দাবি জানান এলডিপি নেতারা।

ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধন সুবাস্তু বাড্ডা, ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধন এলডিপির কেন্দ্রীয় কার্যালয় সামনে, ঢাকা মহানগর পূর্ব এলডিপির মানববন্ধন যাত্রাবাড়িতে, ঢাকা মহানগর পশ্চিম মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে।

এছাড়া বগুড়া, রাজশাহী মহানগর, চাঁদপুর, সিলেট মহানগর, চট্টগ্রাম জেলা ও মহানগর, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে কক্সবাজারসহ বিভিন্ন জেলা, মহানগরে মানববন্ধন কর্মসূচি পালন করে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি।

ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধনে ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনির নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ডক্টর আওরঙ্গজেব বেলাল, বিশেষ অতিথি উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, আশিকুর রহমান পানু, মফিজুর রহমান নিলু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অরুন।

এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধনে গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান ও সাংস্কৃতিক দলের খোকনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ডক্টর নেয়ামূল বশির, এড.এসএম মোরশেদ, উপস্থিত ছিলেন এলডিপি এবং গণতান্ত্রিক যুবদল ও সাংস্কৃতিক দলের নেতৃবৃন্দ।

যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর পূর্বের সভাপতি অসিম ঘোষ এবং গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিমের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন যুগ্ম মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, বিশেষ অতিথি আইন সম্পাদক এড. আবুল হাসেম উপস্থিত ছিলেন এলডিপি ও গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

মোহাম্মদপুরে ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি সাহাদাত হোসেন মানিক এবং গণতান্ত্রিক শ্রমিক দলের সভাপতি এফএমএ আল মামুনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন এলডিপির ভাইস-প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এবিএম সেলিম, উপস্থিত ছিলেন, এলডিপি ও গণতান্ত্রিক শ্রমিক দলের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে ১৮ মার্চ শনিবার সকল মহানগরে সমাবেশ করবে এলডিপি।

(ঢাকাটাইমস/১১মার্চ/জেবি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

সরকার লুটেরাদের বাদ দিয়ে গণতন্ত্রকামী জনতাকে ধরছে: সালাম

শ্রমিক সমাজের এখন বেঁচে থাকাই কষ্টকর: রিজভী

শ্রমজীবীদের ন্যায্য অধিকার নিশ্চিতে বিএনপি সংকল্পবদ্ধ: ফখরুল 

বকশীগঞ্জে দলীয় নির্দেশ অমান্য করে উপজেলা নির্বাচনে নজরুল ইসলাম

সন্ধ্যায় আ.লীগের কার্যনির্বাহী বৈঠক, আলোচনা হবে যেসব বিষয়ে

‘ভারতের কবল থেকে প্রকৃত স্বাধীকারের দাবিতে জনগণ নীরবে প্রস্তুত হচ্ছে’

দলীয় শৃঙ্খলা ভঙ্গ: ঢাকা দক্ষিণের আ.লীগ নেতা রিয়াজকে ফের শোকজ

যুবদল সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে নয়াপল্টনে বিক্ষোভ

সরকার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখতে দমনপীড়নের খড়গ নামিয়ে এনেছে: মির্জা ফখরুল

শান্তিপূর্ণ, নিরাপদ ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় আ.লীগ অঙ্গীকারবদ্ধ: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :