খুলনা শহীদ শেখ আবু নাসের হাসপাতালে রোগীর মৃত্যু, স্বজনকে মারধরের অভিযোগ

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২৩, ২১:৫৪

খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে আব্দুস সালাম নামে এক রোগীর মৃত্যুকে নিয়ে স্বজনদের সাথে ও আবু নাসের হাসপাতালে কর্তব্যরত স্টাফদের সাথে বাকবিতণ্ডা ও একজনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে ভুক্তভোগী রায়হান বলেন, আমার বাবা আব্দুস সালামকে দুপুর আড়াইটায় হাসপাতালে কিডনি সমস্যার কারণে ডায়ালাইসিস নিতে আসি হাসপাতালে কিডনি বিভাগে। আমার বাবার শরীরে ডায়ালাইসিস নেওয়ার সময় কর্তব্যরত নার্সদের অবহেলায় মারা যায়। আমি ঘটনার কারণ জানতে চাইলে দায়িত্বরত স্টাফরা আমার সাথে দুর্ব্যবহার করে। আমি ঘটনার ভিডিও ধারণ করতে চাইলে আমাকে বাধা দেয় এমন কি আমাকে রুমে আটকে রেখে। আমাকে বেধড়ক মারপিট করে।

এ বিষয়ে খুলনা শহীদ শেখ আবু নাসের হাসপাতালে নেফ্রলজি বিভাগের প্রধান মোহাম্মদ এনামুল কবির বলেন, রোগীর শরীর আগে থেকে ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিল। রোগী হঠাৎ করেই ডায়ালাইসিস নেওয়ার সময় শরীরে প্রেসারের মাত্রা কমে যায়। এর কিছুক্ষণ পরেই রোগীর মৃত্যু হয়। এমন সময় রোগীর-স্বজনরা অকথ্য ভাষায় গালিগালাজ ও কর্তব্যরত নার্স ও স্টাফদের লাঞ্ছিত করার চেষ্টা করে। এ সময় বাধা দিলে আরো বেশি উত্তেজিত হয়। আমরা তাকে একটি রুমে বসিয়ে বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হই।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :