দেবীদ্বারে স্কুলছাত্রীর শ্লীলতাহানি: সেই প্রধান শিক্ষক কারাগারে

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৩, ২০:৩৩

কুমিল্লার দেবীদ্বারে স্কুলছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে আটক প্রধান শিক্ষক মোক্তল হোসেনকে কারাগারে পাঠিয়েছে আদালত। ছাত্রীর বাবার করা মামলায় ওই প্রধান শিক্ষককে কারাগারে পাঠানো হয়।

অপরদিকে পুলিশের দায়ের করা মামলায় ২১০ আসামির মধ্যে আটক ১৬ আসামিকেও কারাগারে পাঠানো হয়েছে। দুই মামলায় ২১১ জনকে আসামি করা হয়েছে।

ওই ঘটনায় বুধবার রাতেই আটক উপজেলার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তল হোসেনকে একমাত্র আসামি করে দেবীদ্বার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ছাত্রী বাবা। ওই মামলায় বৃহস্পতিবার বিকালে প্রধান শিক্ষক মোক্তল হোসেনকে আদালতের কারাগারে পাঠানো হয়।

এছাড়া পুলিশের ওপর হামলা, পুলিশের কর্তব্য কাজে বাধা দেয়ার অভিযোগে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক মুক্তার আহমেদ মলির করা মামলায় আটক এজহারভুক্ত ১০ আসামিকে একইদিন কারাগারে পাঠানো হয়।

তারা হলেন- উপজেলার শাকতলা গ্রামের লুৎফুর কবির ভূইয়া সোহাগ (৩১), মনিরুজ্জামান ভূইয়া প্রকাশ জামান ডাক্তার (৪৮), আলী আশ্রাফ (৪৭), ছবুর (১৯), মাশিকাড়া গ্রামের শাহ পরান (৩০), ওয়াজকুরুনী (৩৫), হামলা বাড়ীর জাহাঙ্গীর আলম (৫০), পদ্মকোট গ্রামের ইউনুছ (৩৬), জিয়াউর রহমান (৩২), হোসেনপুর গ্রামের আব্দুল কাদেরকেও (৫৫) আদালতে পাঠানো হয়।

শুক্রবার সকালে মাশিকাড়া ও শাকতলা গ্রামে অভিযান চালিয়ে আরো ছয়জনকে আটক করা হয়।

আটকরা হলেন- স্থানীয় ১০ নং গুনাইঘর (দ.) ইউপি মেম্বর মমিনুল হক মুন্না (৪২), আ.লীগ নেতা আশেক এলাহী সুমন (২৭), আবুল হাসেম (৩২), ফয়সাল আহমেদ (২২), মামুন মিয়া (৪২) ও সোলেমান (২৪)। বিকালে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন দেবীদ্বার থানার পরিদর্শক (তদন্ত) খাদেমুল বাহার।

এ ব্যপারে দেবীদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর জানান, গত বুধবারের ঘটনায় যারা বিদ্যালয় ভাঙচুর ও পুলিশের ওপর হামলা চালিয়েছে ভিডিও ফুটেজ দেখে তাদের আটক করা হচ্ছে। বৃহস্পতিবারও ছয়জনকে আটক করে বিকালে কোর্টহাজতে পাঠানো হয়েছে। মামলার তদন্তের স্বার্থে গ্রেপ্তার অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/১৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :