বগুড়ায় সালিশে যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৩, ১৩:১৬
নিহত আমিনুল ইসলাম। ছবি: সংগৃহীত

বগুড়ার আদমদীঘি উপজেলায় গ্রাম্য সালিশে আমিনুল ইসলাম (৪০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার পর থেকে এলাকা প্রায় পুরুষশূন্য হয়ে পড়েছে।

বুধবার রাতে উপজেলার নসরতপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে৷ আমিনুল ইসলাম ওই গ্রামের দক্ষিণপাড়ার আবুল কাশেমের ছেলে।

জানা গেছে, নিহত আমিনুলের সঙ্গে একই গ্রামের শাহীন নামের এক যুবকের টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল। ঘটনার আগে আমিনুলের সঙ্গে শাহীন তার লোকজন নিয়ে লক্ষ্ণীপুর গ্রামের শেখ রাসেল ক্লাবের সামনে বৈঠকে বসে। এ সময় টাকা পয়সা নিয়ে আমিনুলের সঙ্গে শাহীনের বাগবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে শাহীন এবং তার লোকজন আমিনুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে রাত থেকেই আমরা অভিযান চালাচ্ছি। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :