স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে অ্যাসেব এর শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০২৩, ১৫:৫৫ | প্রকাশিত : ২৬ মার্চ ২০২৩, ১৫:৪৭

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ (অ্যাসেব) এর পক্ষ থেকে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

রবিবার সংগঠনটির পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাহবুব উল্লাহ কবির এর নেতৃত্বে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করা হয়।

মাহবুব উল্লাহ কবির বলেন, বঙ্গবন্ধুর ডাকে দীর্ঘ ৯ মাসের সশস্ত্র লড়াইয়ে স্বাধীনতা অর্জন করেছি আমরা। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে। তার নেতৃত্বে দেশের সর্ব ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। শিক্ষা ক্ষেত্রে উন্নয়নের লক্ষে তিনি ঐক্যবদ্ধ। শিক্ষা ক্ষেত্রে আমরা এমন একটি শিক্ষা ব্যবস্থাপনা গড়তে চাই, যে শিক্ষার মধ্য দিয়ে সমতাভিত্তিক এবং অধিকারের সমাজ সৃষ্টি হবে।

এছাড়া শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামরুল হাসান, অর্থ সম্পাদক মো আল মামুন, শিক্ষা-গবেষণা ও প্রকাশনা সম্পাদক রাসেল রায়হান, ক্রীড়া সম্পাদক কাওসার হামিদ সুমন, সহ- আইন সম্পাদক মো. আমির হোসেন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক হাফিজুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সহ- সম্পাদক মীর আবদুল্লাহ আল মাহবুব উল্লাস, সহ- প্রচার সম্পাদক মুহাঃ ছিদ্দিকুর রহমান ও সহ প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬মার্চ/কেআর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :