নোয়াখালীতে বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মার্চ ২০২৩, ২২:৫১

অগ্নিঝরা মার্চ উপলক্ষে নোয়াখালী জেলা বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা ও অসহায়দের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সভায় ‘৭ মার্চের পটভূমি: বঙ্গবন্ধুর অর্থনৈতিক দর্শন’ শীর্ষক আলোচনা করা হয়।

বুধবার বিকালে নোয়াখালী প্রেসক্লাবে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সবশেষে ১০০ জন অসহায়, দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি ডা. শাহাদাত হোসেন রোমেলের সভাপতিত্বে মূল প্রবন্ধ উপস্থাপন করেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আনোয়ারুল বাশার।

আলোচনা করেন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. আ ব ম ফারুক ও সাংগঠনিক সম্পাদক ডা. মুহাম্মদ আইয়ুবুর রহমান।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর দেখানো পথেই দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে। বক্তারা বঙ্গবন্ধুর অর্থনৈতিক মতবাদ বাঙালি জাতির মুক্তির ইতিহাস, বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর পরিকল্পনা, নেতৃত্ব নিয়ে আলোচনা ও একই সাথে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল অর্থনৈতিক কার্যক্রম তুলে ধরেন।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রফেসর ড. আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাহবুব, সহ-সভাপতি ডা. গৌতম কুমারসহ চিকিৎসক, কৃষিবিদ, ইঞ্জিনিয়ার, আইনজীবী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

(ঢাকাটাইমস/২৯মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :