ডিবি পুলিশ সেজে ছিনতাই, গণপিটুনিতে ছাত্রলীগের সাবেক চার নেতা আহত

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০২৩, ০১:৪৫

নরসিংদীতে ডিবি পুলিশ সেজে ব্যবসায়ীর কাছ থেকে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের সময় জনতার গণপিটুনিতে আহত হয়েছেন ছাত্রলীগের সাবেক চার নেতা। পরে একটি খেলনা পিস্তল ও প্রাইভেটকারসহ তাদের আটক করে পুলিশ।

শুক্রবার বিকালে শহরের বানিয়াছল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শোয়েব রায়হান, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রেহানুল ইসলাম লেলিন, মুহিত ও তানভীর।

সম্প্রতি এই চক্রটি ছিনতাই রাহাজানি, পাওনা টাকা উদ্ধারের নামে ব্যবসায়ীর দোকান ঘরে তালা লাগানো ছাড়াও নানা অপকর্ম করে বেড়াচ্ছে বলে জানা গেছে। তাদের যন্ত্রণায় অতিষ্ঠ হলেও পুলিশ দেখে না দেখার মত করে থেকেছে। অবশেষে শুক্রবার জনতার হাতে তারা গণপিটুনি খায় এবং পরে পুলিশ তাদের আটক করে।

সদর থানার ওসি আবুল কাশেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আরো একজন পালিয়ে গেছে। ধারণা করা হচ্ছে- ছিনতাই করা টাকা নিয়ে পালিয়ে গেছে সে। এ ঘটনায় বিস্তারিত জানাতে আরো কিছু সময় লাগবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এই মুহূর্তে আটক ছিনতাইকারীদের নিয়ে পুলিশ অভিযানে রয়েছে বলেও জানান তিনি।

ধারণা করা হচ্ছে, এই চক্রের সাথে কমপক্ষে ৩০ জন সদস্য রয়েছে। তাদের সবাই নিকট অতীতে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

নরসিংদী বাজারের সুতার একাধিক ব্যবসায়ী জানান, গত রবিবার সকালে পুরাতন সুতার ব্যবসায়ী নাজিম উদ্দিনের সুতার গদিতে তালা লাগায় তারা। এ ঘটনা মৌখিকভাবে জানালেও কোন অ্যাকশনে যায়নি পুলিশ।

নরসিংদী বাজার বণিক সমিতির সভাপতি বাবুল সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের যন্ত্রণায় একেবারে অতিষ্ঠ। পরে যদিও নাজিম উদ্দিনের গদির তালা আমরা গিয়ে খুলে দিয়েছি। কিন্তু এসব ঘটনার পর বাজারে চরম আতঙ্ক বিরাজ করছে।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :