নগদ মেগা ক্যাম্পেইনের গিফট বিতরণ করছেন তারকারা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০২৩, ১৯:১৮

ঈদের আগে মানুষের মধ্যে ঈদের আনন্দ বিলাচ্ছে নগদ লিমিটেডের মেগা ক্যাম্পেইন। এখন পর্যন্ত শতাধিক মোটরসাইকেল ও রেফ্রিজারেটরসহ বিভিন্ন ধরনের দুই হাজারের বেশি গিফট বিজয়ীদের মাঝে হস্তান্তর করেছে প্রতিষ্ঠানটি। এরমধ্যে মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ ও পার্সা ইভানার মতো তারকারাও নগদ-এর হয়ে গিফট বিতরণ করেছেন।

চলমান মেগা ক্যাম্পেইনে প্রতিদিনের বিজয়ীদের মধ্যে গিফট বিতরণ শুরু করেছে নগদ। গত ৮ এপ্রিল যশোরের কৃষ্ণচন্দ্র রায়ের হাতে মেগা ক্যাম্পেইনের মোটরসাইকেল হস্তান্তর করেন অভিনেতা মিশু সাব্বির। এর আগে ৫ এপ্রিল অভিনেতা জিয়াউল হক পলাশ গাজীপুরের মাহে আলমের হাতে মোটরসাইকেল তুলে দেন, ২ এপ্রিল নারায়ণগঞ্জের কামরুল হাসানের কাছে মোটরসাইকেল হস্তান্তর করেন অভিনেত্রী পারসা ইভানা।

গিফট পাওয়ার পর যশোরের মোটরসাইকেল বিজয়ী কৃষ্ণচন্দ্র রায় বলেন, ‘মধ্যবিত্ত হওয়ায় শখ তো দূরের কথা, অনেক সময় প্রয়োজনই মিটাতে পারি না। অনেক দিনের ইচ্ছা ছিল একটি মোটরবাইকের, নগদ সেই ইচ্ছাটা পূরণ করেছে। নগদ-এর প্রতি আমার বিশ্বাস আরো বেড়ে গলে। ২৫০ কিলোমিটার পাড়ি দিয়ে নগদ মোটরসাইকেলটি আমার বাড়িতে এসে পৌঁছে দিয়ে গেল, নগদ-এর প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।’

২৩ মার্চ থেকে শুরু হওয়া মেগা ক্যাম্পেইনের পুরস্কারের অংশ হিসেবে এখন পর্যন্ত ৪৫৭টি বাইক, রেফ্রিজারেটর, স্মার্ট টেলিভিশন, ফোন ও ট্যাব বিতরণ করেছে নগদ। এ ছাড়া শপিংমলের বিজয়ীদের জন্য হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ৮৫০টি। পাশাপাশি কোরিয়ারের মাধ্যমে হেডফোন ও স্মার্টফোন বিতরণ করা হয়েছে ৭৮৫টি। সব মিলিয়ে এখন পর্যন্ত দুই হাজারের বেশি পুরস্কার হস্তান্তর করেছে নগদ।

বর্তমান মেগা ক্যাম্পেইন বিষয়ে নগদ-এর চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহ্মদ বলেন, ‘গ্রাহকের জন্য খুশির একটি উপলক্ষ্য হিসেবে এসেছে নগদের মেগা ক্যাম্পেইন। সারা দেশ জুড়ে আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। প্রতিদিনিই বিজয়ীদের কাছে পৌঁছে যাচ্ছে তাদের কাঙ্ক্ষিত গিফট। আমরা চাই মানুষ নগদ-এর মাধ্যমে ডিজিটাল পেমেন্টে অভ্যস্ত হয়ে উঠুক এবং নিজের কষ্টার্জিত টাকার সাশ্রয় করুক।’

নগদের মাধ্যমে নির্দিষ্ট মার্চেন্টে ৫০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে এসব গিফট পাওয়ার সুযোগ থাকছে। তাছাড়া প্রতি ঘণ্টায় কেনাকাটার পেমেন্টে করে গ্রাহক পেতে পারেন ১০০ ভাগ বা সর্বোচ্চ দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। মেগা অফারের এই ক্যাম্পেইন চলবে আগামী ৩০ জুন ২০২৩ পর্যন্ত।

এই ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ তিনবার ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন এবং মেগা অফারের জন্য শুধু একবারই যোগ্য হবেন। ক্যাশব্যাকটি প্রতি ঘণ্টায় ১০ জন গ্রাহককে প্রদান করা হচ্ছে। এক্ষেত্রে ক্যাশব্যাকটি পরবর্তী কার্যদিবসে গ্রাহকের ওয়ালেটে পৌঁছে যাবে। এই ক্যাশব্যাক অফারটি দিনের সকাল ১০টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত উপভোগ করা যাবে।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :