ইতালিতে বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কাম্পানিয়ার পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০২৩, ১৯:৪৯

সুস্থ সমাজ গঠনের অঙ্গীকারবদ্ধ হয়ে প্রবাসীদের কল্যাণে এবং বরিশালের ঐতিহ্য ও কৃষ্টি সংস্কৃতি তথা বাংলাদেশকে ইতালিতে উপস্থাপন করার উদ্দেশ্যে বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কম্পানিয়ার পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

ইতালির নাপলির ভিসুভিয়াসের পাদদেশে পালমায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রবীণ ব্যক্তিত্ব সেলিম হাওলাদারের সভাপতিত্বে ও মনির হোসেন বেপারীর পরিচালনায় ব্যবসায়ী মতিউর রহমান মতিনসহ অসংখ্য প্রবাসীর উপস্থিতিতে বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কম্পানিয়ার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিতসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্যে বলেন, ২০১৭ সাল থেকে শুরু হওয়া এই সংগঠন প্রবাসীদের সেবায় নিয়োজিত ছিল। তারা প্রত্যাশা করেন, বর্তমান কার্যকরী কমিটি বিশেষ করে বরিশালবাসীর পাশে দাঁড়িয়ে দেশে এবং প্রবাসে সকল সমস্যার সমাধানে কাজ করে যাবে।

বরিশাল বিভাগীয় সমিতি রেজিয়নে কম্পানিয়ার নব নির্বাচিত সভাপতি হিসেবে ব্যবসায়ী ও সমাজসেবক জাকির হাওলাদার, সিনিয়র সহসভাপতি হোসেন শরিফ, সহসভাপতি মনির খান, সাধারণ সম্পাদক নুর নবী মুন্সি, যুগ্ম সাধারণ সম্পাদক এমডি আসাদ খান, ইব্রাহিম মিজি মুন্না, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বেপারী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জুয়েল হাওলাদার, শাহ জালাল, দপ্তর সম্পাদক আক্তার হোসেন তোতা মিয়া, সহ দপ্তর সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক আব্দুল রাজ্জাক, সহ প্রচার সম্পাদক আলোক মোল্লা, খোকন, কোষাধ্যক্ষ মো. আলী ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আমির হোসেনের নাম ঘোষণা করা হয়।

এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দ বলেন, সকলের সহযোগিতায় বরিশালবাসীর প্রাণের সংগঠন বরিশাল বিভাগীয় রেজিয়নে কাম্পানিয়া প্রবাসীদের কল্যাণে ও সকল উন্নয়নে কাজ করে যাবে।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :