যাত্রাবাড়ীতে মোটরসাইকেল চোরচক্রের মূলহোতাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২৩, ১৯:০৫

মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা মো. আব্দুল মান্নান এবং তার সহযোগী রাশেদ দেওয়ান’কে আটক করেছে র‍্যাব। বুধবার দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার বিকালে র‍্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ গণমাধ্যমকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

র‍্যাব জানায়, বুধবার দিবাগত রাতে র‍্যাব-৩ এর একটি দল যাত্রাবাড়ী থানার ধনিয়া এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে চোরাই মোটরসাইকেল চোরচক্রের মূলহোতা মো. আব্দুল মান্নান ও তার অন্যতম সহযোগী রাশেদ দেওয়ানকে আটক করা হয়। এ সময়ে তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

আটকদের বরাত দিয়ে র‍্যাব-৩ এর অধিনায়ক জানান, আটককৃত আব্দুল মান্নান ও রাশেদ তাদের অপরাধ স্বীকার করেছেন। তারা যোগসাজসে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে লোকচক্ষুর আড়াঁলে মোটরসাইকেল চুরি করে নিজের কাছে রেখে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এই সকল চোরাইকৃত মোটরসাইকেল অপরাধী চক্রের সদস্যরা কিনে দেশের বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। অপরাধ কার্যক্রম শেষে আইন শৃঙ্খলা বাহিনীর হাত থেকে নিজেদের আড়াঁল করার জন্য অপরাধীরা ঘটনাস্থলে চোরাইকৃত মোটরসাইলে রেখে পালিয়ে যায়।

আটক মো. আব্দুল মান্নান নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার গলদী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আর রাশেদ দেওয়ান একই গ্রামের জহির দেওয়ানের ছেলে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এএ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :