বাগেরহাটে আমড়া গাছের ডাল কাটায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু, মা-ছেলে গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ এপ্রিল ২০২৩, ১৬:৪৭ | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২৩, ১৬:৩৮
গ্রেপ্তার ভাতিজা হোসাইন শেখ (২৫)।

বাগেরহাটের চিতলমারীতে তুচ্ছ ঘটনায় ভাতিজার লাঠির আঘাতে চাচা ইউনুস শেখের (৪২) মৃত্যু হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের আড়ুয়াবর্ণি গ্রামের চরপাড়ায় এই ঘটনা ঘটে।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে ভাতিজা হোসাইন শেখ (২৫) ও তার মা বেবিয়া বেগম ওরফে বেবিকে (৪৫) গ্রেপ্তার করে। শনিবার দুপুরে নিহেতের ময়না তদন্ত বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে।

নিহত ইউনুস শেখ চিতলমারী উপজেলার সদর ইউনিয়নের আড়ুয়াবর্ণি গ্রামের প্রয়াত শেখ সেকেল উদ্দিনের ছেলে। গ্রেপ্তার হওয়া হোসাইন তার বড় ভাই ইব্রাহিম শেখের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান সকালে ঢাকা টাইমসকে বলেন, শুক্রবার সন্ধ্যায় ভাতিজা হোসাইন শেখের লাগানো একটি ফলদ আমড়া গাছের ডাল কেটে ফেলেন ইউনুস শেখ। এই ডাল কাটা নিয়ে ইউনুসের সঙ্গে ভাতিজার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ভাতিজা ক্ষিপ্ত হয়ে পাশে থাকা বাঁশের লাঠি দিয়ে চাচা ইউনুসের মাথায় আঘাত করলে তিনি অচেতন পড়েন। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাঠির আঘাতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ খবর পেয়ে সেখানে যেয়ে হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভাতিজা হোসাইন ও তার মা বেবিয়া বেগমকে গ্রেপ্তার করে। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :