কোটি টাকার চোরাই মালামালসহ গ্রেপ্তার তিন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২৩, ১৮:৩৫

মানিকগঞ্জের সাটুরিয়ায় দুইটি ট্রাকের ইঞ্জিনসহ বিভিন্ন কাটা অংশ ও চোরাই মালামাল পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় আরো চারজন পলাতক রয়েছেন।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার গোলড়া গ্রামের মাহাবুব আলম রাকিব, ঢাকুয়াপাড়া গ্রামের মো. বাদল বিশ্বাস ও সিংগাইর উপজেলার পূর্ব বান্দাইল গ্রামের মো. সাদ্দাম হোসেন।

পলাতকরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর গ্রামের আমিন, শাকিল, পারভেজ ও মতিন।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, গোপন সংবাদে বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার কামতা এলাকার মো. খোরশেদ আলমের একতা ট্রেডিংসে অভিযান চালিয়ে তাদের গোডাউন থেকে তিনটি ট্রাকের ইঞ্জিনসহ মাহাবুব আলম রাকিবকে আটক করা হয়। পরে রাকিব জানায় ট্রাকসহ বিভিন্ন চোরাই গাড়ি বিভিন্ন জেলা থেকে ক্রয় করে সেগুলো মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর এলাকায় নিয়ে খণ্ড খণ্ড করে কেটে বিভিন্ন ভাঙ্গারির দোকানে বিক্রি করত। সেখানে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে চোরাই ট্রাকের কাটা অংশ বোঝাই একটি ট্রাকসহ সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করা হয়। একই দিনে মানিকগঞ্জ সদর উপজেলার কাইলানী গ্রামের ছবেদ মার্কেট এলাকা থেকে ১৪টি চাকা ও ৫টি রিংসহ বাদল বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়।

চোরাই মালামাল পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও জব্দকৃত মালামালের বাজার মূল্য প্রায় এক কোটি ৩০ লাখ ৩০ হাজার টাকা। এ ঘটনায় সাটুরিয়া থানায় চোরাই উদ্ধার সংক্রান্ত একটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :