শেরপুরে দুর্বৃত্তের হাতে খুন অটোচালক উজ্জ্বলের পরিবারের পাশে সাবেক এমপি শ্যামলী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ মে ২০২৩, ১৭:৪২ | প্রকাশিত : ০৯ মে ২০২৩, ১৭:৩৮

শেরপুরে দুর্বৃত্তের হাতে খুন অটোরিকশা চালক উজ্জ্বল মিয়ার অসহায় পরিবারের দাঁড়ালেন অ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। সোমবার রাতে সদরের মধ্য খুনুয়া চরপাড়া এলাকায় উজ্জ্বল মিয়ার বাড়িতে যান সংরক্ষিত আসনের সাবেক এ সংসদ সদস্য।

এসময় তিনি উজ্জ্বলের দুই মেয়ের লেখাপড়ার দায়িত্ব নেন। বড় মেয়ে সেলাই মেশিন চালনায় প্রশিক্ষণপ্রাপ্ত থাকায় ব্যক্তিগত তহবিল থেকে তাকে একটি সেলাই মেশিন ও নগদ পাঁচ হাজার টাকা অর্থ সহায়তা দেন।

পাশাপাশি ন্যায় বিচার পেতে উজ্জ্বল হোসেনের পরিবারকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। নিহত উজ্জ্বল মিয়ার সদ্য ভূমিষ্ঠ কন্যাকে কোলে নিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন সাবেক এই এমপি।

এদিকে ফাতেমাতুজ্জহুরা শ্যামলীর সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন নিহত উজ্জলের অসহায় পরিবার। খোঁজখবর নেওয়ার জন্য তারা সাবেক এমপি শ্যামলীর প্রতি কৃতজ্ঞতা জানান।

ফাতেমাতুজ্জহুরা শ্যামলী জেলা যুব মহিলা লীগের সভাপতি, আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ টোয়েন্টি ফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক।

গত ২৮ এপ্রিল তার ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে ভাড়ায় যাত্রীবহনে বের হয়ে নিখোঁজ হন উজ্জ্বল মিয়া। পরদিন সকালে পার্শ্ববর্তী খুনুয়া পশ্চিমপাড়া এলাকার একটি ধানক্ষেতে ৬ সন্তানের জনক উজ্জ্বল মিয়ার মরদেহ পাওয়া যায়। তার অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

নিহত উজ্জ্বল মিয়ার পরিবারের অসহায়ত্বের খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। পরিবারটির দুঃখ দুর্দশার কথা শোনেন। তাদেরকে নানা ভাবে স্বান্তনা দেন।

সাবেক এমপি শ্যামলীর প্রতিষ্ঠিত আদরজান ফাউন্ডেশনের শীর্ষ কর্মকর্তা মো. উমর ফারুক জানান, ফাতেমাতুজ্জহুরা শ্যামলী শেরপুর সদর উপজেলার মানবতার এক অনন্য ফেরিওয়ালা। তিনি সবসময় অসহায় মানুষের আর্তনাদ শুনে তাদের পাশে দাঁড়ান। উজ্জল মিয়ার পরিবারের অসহায়ত্বের খবর পেয়ে নিজে ছুটে যান সহায়তা নিয়ে। শেরপুর সদর উপজেলার অসহায় মানুষের জন্য সাবেক এমপি শ্যামলীর পক্ষ থেকে সহায়তা অব্যাহত থাকবে।

এদিকে উজ্জল মিয়াকে হত্যার ঘটনায় মূল আসামিসহ ৫ জন গ্রেপ্তার হয়েছেন। অতি দ্রুত আসামিদের গ্রেপ্তার করায় ফাতেমাতুজ্জহুরা শ্যামলী আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি ধন্যবাদ জানান।

(ঢাকাটাইমস/০৯মে/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ইউপি নির্বাচনে সহিংসতায় নিহত ১, আহত ৬

নগরকান্দায় হিট স্ট্রোকে প্রাণ গেল হোটেল ব্যবসায়ীর

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

এই বিভাগের সব খবর

শিরোনাম :