দেশের বাজারে আসছে অপোর ফ্লিপ ফোন?

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ মে ২০২৩, ১৬:২৭ | প্রকাশিত : ৩০ মে ২০২৩, ১৬:১৫

স্মার্টফোনের জগতে আকর্ষণীয় ও অভিনব উদ্ভাবনগুলোর মধ্যে ‘ফ্লিপ ফোন’ অন্যতম। চীনের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপো এই প্রযুক্তি আবিষ্কার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সম্প্রতি এই ফ্লিপ ফোনের ভাইরাল হওয়া কিছু ছবি বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীদের মধ্যে সাড়া ফেলেছে। গুঞ্জন শুরু হয়েছে দেশের বাজারে নতুন একটি ফ্লিপ ফোনের দেখা মিলতে পারে।

গত ২২ মে ঢাকার শেরাটন হোটেলে মডার্ন মার্কেটিং সামিট’ এ অপোর এক কর্মকর্তাকে ছবিতে ফ্লিপ ফোন ব্যবহার করতে দেখা যায়। পরবর্তীতে অপোর আরেক কর্মকর্তাকেও একই ধরনের ফ্লিপ ডিভাইস ব্যবহার করতে দেখা গেছে গ্রামীণফোন এর নতুন ‘এক্সপেরিয়েন্স সেন্টার’ এর উদ্বোধন অনুষ্ঠানে।

এটা নিশ্চিত হওয়া গেছে, যে মোবাইল ডিভাইসটি নিয়ে এত আলোচনা- সেটি অপো’র স্লিক ফ্লিপ ফোন। টেকপাড়ায় ইতোমধ্যে কথা হচ্ছে এই ডিভাইসটি বাংলাদেশে পাওয়া যাবে কিনা সে বিষয়ে। অনেক প্রযুক্তিপ্রেমী প্রশ্ন রাখছেন, “এই ছবিগুলোর মানে কী খুব শিগগিরই অপোর নতুন ফ্লিপ ফোন বাংলাদেশের বাজারে পাওয়া যাবে?”। তবে, অপো কর্তৃপক্ষ এখনো এই বিষয়ে কোনো ঘোষণা দেয়নি।

প্রতিষ্ঠিত প্রযুক্তি ব্র্যান্ড হিসেবে অপো সর্বাধুনিক প্রযুক্তির বিভিন্ন পণ্য গ্রাহকদের সরবরাহ করে যাচ্ছে। অপোর স্মার্টফোন সিরিজ ‘দ্য ফাইন্ড’ এবং ‘রেনো’ সারাবিশ্বের স্মার্টফোনপ্রেমীদের কাছে সমানভাবে জনপ্রিয়।

ঢাকাটাইমস/৩০মে/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :