গোপালগঞ্জে ক্রিকেট ম্যাচ চলাকালে বজ্রপাতে ক্রিকেটারের মৃত্যু

গোপালঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মে ২০২৩, ২০:৩১

গোপালগঞ্জের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ চলাকালে বজ্রপাতে তামজিদ আহমেদ (২০) নামে এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে ধানমন্ডি ক্লাব ও আবহনী ক্রিকেট একাডেমির মধ্যকার প্রীতি ম্যাচ চলাকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তামজিদ আহমেদ টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলার আলোয়া ইউনিয়নের নিকালকদিম গ্রামের ইমাম আলীর ছেলে। তিনি ধানমন্ডি ফ্রেন্ডস ক্রিকেট একাডেমির খেলোয়াড় ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও ক্রিকেট খেলোয়াড়রা জানান, আবাহনী ক্রিকেট একাডেমির সঙ্গে প্রীতি ক্রিকেট ম্যাচ খেলতে গোপালগঞ্জে আসে ঢাকার ধানমন্ডি ক্লাব। আজ দুই দলের প্রীতি ম্যাচ চলাকালে ধানমন্ডি ক্লাব ফিল্ডিং করার সময় হঠাৎ বজ্রপাত হয়। বিকট শব্দে সকল খেলোয়াড় কানে হাত দিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে সবাই উঠলেও তামজিদ না উঠায় তাকে দ্রুত উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তামজিদকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ও দ্রুত হাসপাতালে ছুটে যান গোপালগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী মাহাবুবুল আলম। পরে তিনি নিহত তামজিদের খোঁজখবর নিয়ে তার পরিবারের সদস্যদের সাথে যোগাযোগ করেন। নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।

(ঢাকাটাইমস/৩১মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :