পদ্মায় নিখোঁজ দুই ছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ২০:৩৬
ফাইল ছবি

পদ্মা নদীতে গোসল করতে নেমে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইউ) নিখোঁজ দুই ছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। উদ্ধার হওয়া ওই ছাত্রের নাম সব্যসাচী সোম্য। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে কোস্টগার্ডের জনসংযোগ কর্মকর্তা লে. কমান্ডার মো. আব্দুর রহমান ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

মৃত সব্যসাচী সোম্য হবিগঞ্জের লাখাই থানার সাজন গ্রামের বাসিন্দা।

কোস্টগার্ডের একটি সূত্র জানায়, শুক্রবার দুপুর ১২টা ২০ মিনিটে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে কোস্ট গার্ডকে জানানো হয়, পদ্মা নদীতে গোসল করতে নেমে দুজন ছাত্র নিখোঁজ। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পানিতে ডুবে যাওয়া ব্যক্তিদেরকে উদ্ধারের লক্ষ্যে কোস্ট গার্ড স্টেশন পদ্মা ছয়জনের একটি উদ্ধারকারী দল একটি বোট নিয়ে পৌনে ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

ঘটনাস্থলে পৌঁছে জানা যায়, শুক্রবার সকালে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চারজন ছাত্র ও একজন স্পিডবোটের চালকসহ পাঁচজন মিলে স্পিডবোটযোগে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের পাশের চরে ঘুরতে আসে। তারা গোসল করতে নামলে সব্যসাচী সোম্য আর নূরুল হক নাফি নামে দুজন ছাত্র নিখোঁজ হয়। এর মধ্যে বিকাল সাড়ে ৩টার দিকে সোম্যের লাশ উদ্ধার করেছে কোস্টগার্ডের ডুবুরি দল। তবে এখন সন্ধ্যা হওয়ায় উদ্ধার কাজ বন্ধ করা হয়েছে। আগামীকাল শনিবার সকাল থেকে আবার উদ্ধার অভিযান শুরু করা হবে।

নিখোঁজ নূরুল হক নাফি ঢাকার ভাটারা থানার বাসিন্দা।

(ঢাকাটাইমস/০২জুন/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :