মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ১৭:৩০

খুশির জোয়ারে ভাসছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। মা হতে চলেছেন তিনি। মঙ্গলবার টুইটারে নিজেই এই সুখবর অনুরাগী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

স্বামী ফাহাদ আহমেদের সঙ্গে তোলা তিনটি ছবি শেয়ার করেছেন স্বরা। ছবিতে গোলাপি পোশাকে নায়িকার বেবি বাম্প স্পষ্ট। পেছন থেকে স্বরাকে আগলে রেখেছেন স্বামী ফাহাদ আহমেদ।

আগামী অক্টোবরে আসছে স্বরা-ফাহাদের প্রথম সন্তান। টুইটেই সেকথা জানিয়েছেন স্বরা। হবু মা লিখেছেন, ‘কখনো কখনো তোমার সমস্ত প্রার্থনা যেন একসঙ্গে ফলে যায়। আশীর্বাদধন্য, কৃতজ্ঞ ও ভীষণরকম উত্তেজিত। একটা সম্পূর্ণ নতুন দুনিয়ায় পা পাখতে চলেছি আমরা।’

হ্যাশট্যাগে অভিনেত্রী লিখেছেন, কামিং সুন, ফ্যামিলি, নিউ অ্যারাইভাল, অক্টোবর বেবি। যাতে তিনি সিলমোহর দিয়েছে অক্টোবরে তার ও ফাহাদের বাবা-মা হওয়ার খবরে।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্পেশাল ম্যারেজ অ্যাক্টের আওতায় কোর্ট ম্যারেজ করেন স্বরা-ফাহাদ। তারপর মার্চ মাসে সামাজিক মতে বিয়ে করেন। বিয়ের চার মাসের মাথাতেই সুখবর শোনালেন স্বরা।

২০২০ সালে সিএএ বিরোধী এক প্রতিবাদ সভায় গিয়ে সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদের সঙ্গে স্বরার আলাপ হয়। তারপর প্রেম এবং বিয়ে। বিয়ের জন্য ধর্ম পরিবর্তন করেছেন স্বরা- এমন গুঞ্জনও শোনা গিয়েছিল।

(ঢাকাটাইমস/৬জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :