বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী অক্ষয় কুমারের হাতে তুলে দিলেন শেখ তন্ময়

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুন ২০২৩, ১৬:২২ | প্রকাশিত : ০৭ জুন ২০২৩, ১৬:২০

বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি ‘বলিউড খিলাড়ি’ অক্ষয় কুমারের হাতে তুলে দিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

সম্প্রতি ভারতে অক্ষয় কুমারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে তন্ময় গ্রন্থটি বলিউড তারকার হাতে তুলে দেন।

বুধবার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শেখ হেলাল এমপির ব্যক্তিগত সহকারী ফিরোজুল ইসলাম। তিনি বলেন, শেখ তন্ময় সম্প্রতি ভারতে গেছেন। সেখানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থটি অক্ষয় কুমারের হাতে তুলে দিয়েছেন।

গ্রন্থটি হাতে নেয়ার সময় শেখ তন্ময় ও অক্ষয় কুমার কথা বলেন। বাংলাদেশ স্বাধীনে শেখ মুজিবের অবদান সম্পর্কে অক্ষয় অবগত বলে জানান। ঢাকায় হোটেল পূর্বাণীতে চাকরি করার সময় তিনি এই মহান নেতা সম্পর্কে জেনেছেন।

অক্ষয় কুমার বলেন, ‘ভারতবর্ষের ইতিহাসে বঙ্গবন্ধু অনন্য এক ব্যক্তিত্ব। বঙ্গবন্ধুর পরিবারের একজন সদস্যের সঙ্গে দেখা করতে পেরে আমি খুব আনন্দিত।’

এ সময় বঙ্গবন্ধুর দৌহিত্র শেখ হেলাল উদ্দীনের ছেলে শেখ তন্ময় অক্ষয় কুমারকে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানান। বলিউড অভিনেতা আমন্ত্রণ গ্রহণ করেন এবং সুবিধামতো সময়ে বাংলাদেশে আসার প্রতিশ্রুতি দেন।

প্রসঙ্গত, বাংলাদেশ সম্পর্কে অক্ষয় কুমারের বিশেষ দুর্বলতা রয়েছে। কারণ, তার চাকরি জীবন শুরু হয়েছিল ঢাকা থেকে। আশির দশকে ঢাকার পূর্বাণী হোটেলে ছয় মাস শেফের কাজ করেছেন বলিউড খিলাড়ি।

(ঢাকাটাইমস/৭জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :