বাড্ডায় শ্রমিক লীগ নেতা হত্যা, শিক্ষকসহ ৬ শিক্ষার্থী আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২৩, ১৬:২৮
নিহত শ্রমিক লীগ নেতা অপু ইসলাম।

রাজধানীর বাড্ডা সাঁতারকুলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মাণাধীন ভবন থেকে ফেলে দিয়ে এক শ্রমিক লীগ নেতাকে হত্যার ঘটনা ঘটেছে। নিহত শ্রমিক লীগ নেতার নাম অপু ইসলাম। এই ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ছয় শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ কমিশনার (ডিসি) মোহাম্মদ শহীদুল্লাহ ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আটককৃতদের নাম পরিচয় একটু পরে জানানো হবে।

মৃত অপুর খালাতো ভাই দিপু হাসান জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাঁতারকুল শান্তিপাড়া আশরাফ আলী রোডের মাস্টার কমপ্লেক্সের নির্মাণাধীন ভবনের সামনে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সঙ্গে অপুর তর্কাতর্কি হয়। পরে ওই শিক্ষার্থীরা তাকে ধরে নির্মাণাধীন ভবনটির ষষ্ঠ তলায় নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে। একপর্যায়ে লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে ফেলে দেয়।

খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে এভারকেয়ার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বাড্ডা থানা-পুলিশ।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঢাকা টাইমসকে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন ছাত্র অপু নামে ওই ব্যক্তিকে নির্মাণাধীন সাত তলা ভবনের ষষ্ঠ তলার লিফটের ফাঁকা জায়গা দিয়ে ফেলে দিয়ে হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এই ঘটনায় শিক্ষকসহ ছয়জনকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, নিহত অপু বাড্ডা সাঁতারকুল উত্তর পাড়ার স্থায়ী বাসিন্দা। তিনি বাড্ডা ৪১ নম্বর ওয়ার্ডের শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। আগে অটোরিকশার ব্যবসা করলেও বর্তমানে কিছুই করতেন না।

(ঢাকাটাইমস/১০জুন/এএ/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

ঈদে শিডিউল বিপর্যয় এড়াতে মৈত্রী ও বন্ধন এক্সপ্রেস চলাচল শুক্রবার থেকে বন্ধ

ঈদযাত্রা নিরাপদ করতে কঠোর অবস্থানে র‍্যাব

সাত জেলায় মৃদু তাপপ্রবাহ, আট বিভাগে বৃষ্টির আভাস 

ঈদের আগে সরকারি চাকরিজীবীদের শেষ কর্মদিবস আজ

রাজধানীতে কোরবানির পশু বেচাকেনা শুরু, যেসব জায়গায় বসল হাট 

সৌদি আরব গেছেন ৮৫ হাজার হজযাত্রী, আরও একজনের মৃত্যু

৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা, ছয় অঞ্চলের নদীবন্দরে ১ নম্বর সতর্কতা

১০ ক্যাটাগরিতে বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নি‌ল ওমান

ভূমিকম্প থেকে রক্ষা পেতে সমন্বিত উদ্যোগ প্রয়োজন: ড. আবদুর রব

তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :