নেত্রকোণায় তিন শিক্ষার্থীকে যৌন নির্যাতন, স্কুল পরিচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১১ জুন ২০২৩, ১৪:২৩ | প্রকাশিত : ১১ জুন ২০২৩, ১৩:৪০

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় এক স্কুলের তিন শিশু শিক্ষার্থীকে যৌন নির্যাতনের ঘটনায় করা মামলার আসামি স্কুল পরিচালক মো. আবুল কালাম আজাদকে (৪৫) গ্রেপ্তার করেছে র‍্যাব।

শনিবার দিবাগত রাত ২টার দিকে ময়মনসিংহের গৌরীপুর থানার বোকাইনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ র‍্যাব-১৪ এর সিনিয়র সহকারী পরিচালক (অপারেশন ও মিডিয়া) মো. আনোয়ার হোসেন এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত মো. আবুল কালাম আজাদ নেত্রকোণার পূর্বধলা উপজেলার হাপানিয়া গ্রামের প্রয়াত শুক্কুর আলীর ছেলে।

মামলার এজাহারের বরাত দিয়ে র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত আবুল কালাম উপজেলার ফাজিলপুর বাজারের রাবিয়া মাহমুদ মডেল স্কুলের পরিচালক। ওই স্কুলের ২য়, ৩য় ও ৫ম শ্রেণির তিন শিশু শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করছিলেন তিনি।

এরই মধ্যে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থী (১০) পরিচালক কালামের সঙ্গে আত্মীয়তার সুবাদে তার বাসায় থাকত। রাতে বিভিন্ন সময় যৌন নির্যাতনের চেষ্টা করতেন পরিচালক কালাম। স্কুল চলাকালীন সকালে ও বিকালে স্কুল ছুটির পর কৌশলে ডেকে নিয়ে স্কুলের বাথরুমে ও তার কক্ষে যৌন নির্যাতন করতেন পরিচালক কালাম। এতে করে ওই শিক্ষার্থীরা স্কুলে যেতে চাইতো না। স্কুলে যাওয়ার কথা বললে কান্নাকাটি শুরু করতো।

এর প্রেক্ষিতে এক ভুক্তভোগীর নানা পূর্বধলায় থানায় মো. আবুল কালাম আজাদের বিরুদ্ধে একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেন। মামলার পর আবুল কালামের কাছে আরও দুই শিক্ষার্থী যৌন হেনস্তার শিকার হয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন: নেত্রকোণায় পানিতে ডুবে দেড় বছরের শিশুর মৃত্যু

র‍্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। পরে তাকে পূর্বধলায় থানায় হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১১জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :