দ্বিতীয় বিয়ের পরই আত্মহত্যার চেষ্টা করেছিলেন নুসরাত! নেপথ্যে কী ছিল?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১০:২৯

দ্বিতীয় স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্য কলহ এবং অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হওয়ার আগে একে একে বেরিয়ে আসছে টলিউড নায়িকা নুসরাত জাহানের অজানা তথ্য। সেই ধারাবাহিকতায় জানা যায়, নিখিলের সঙ্গে বিয়ের কিছুদিন পর নায়িকা নাকি অতিমাত্রায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

কিন্তু কার জন্য এত বড় পদক্ষেপ নিয়েছিলেন সাংসদ অভিনেত্রী? নেপথ্যে কারণ কী ছিল? নিখিলের সঙ্গে দাম্পত্য কলহ, নাকি বর্তমান প্রেমিক তথা জবিনসঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে বিরহ? যদিও সেই কারণ কখনো প্রকাশ করেননি এই টলিউড নায়িকা। প্রাক্তন স্ত্রীর এমন কাণ্ড নিয়ে মুখ খোলেননি নিখিলও।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী হন নুসরাত। নির্বাচনে জিতে বসিরহাটের সংসদ সদস্যও হন। বিজেপির প্রার্থী সায়ন্তন বসুকে সাড়ে তিন লাখ ভোটের বড় ব্যবধানে হারান তিনি। ওই বছরেরই ১৯ জুন তুরস্কে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন। এর আগে তাদের প্রেমের কথা খুব বেশি চাউর হয়নি। তবে তারা ভালো বন্ধু ছিলেন বলে গুঞ্জন শোনা যায়।

সেই নিখিলকে বিয়ের কিছুদিন পরই শোনা যায়, নুসরাত হাসপাতালে। একসঙ্গে অনেক ঘুমের ওষুধ খাওয়ায় অসুস্থ হয়ে পড়েন তিনি। তাকে আইসিইউতে রাখা হয়। থানায় রিপোর্ট করে হাসপাতাল কর্তৃপক্ষ। সেখান থেকে জানা যায়, আত্মহত্যার চেষ্টা করছিলেন অভিনেত্রী। যদিও এ খবরকে গুজব বলে উড়িয়ে দেন নুসরাতের পরিবার।

এরপর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিং এই নায়িকার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। ওই ছবির সেটেই যশ দাশগুপ্তের প্রেমে পড়েন নুসরাত। এর আগে ২০১৭ সালে ‘ওয়ান’ ছবিতে অভিনয় করতে গিয়ে তাদের বন্ধুত্ব হয়। তবে ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের পর থেকে তাদের কখনো মরুশহরে, কখনো বা দক্ষিণেশ্বর মন্দিরে, আবার কখনো একই গাড়িতে দেখা যায়। ধীরে ধীরে প্রকাশ হতে থাকে তাদের প্রেমের কাহিনি।

অন্যদিকে, প্রশ্ন উঠতে থাকে নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্ক নিয়ে। তারই মধ্যে প্রকাশ হয়ে যায়, বহুদিন ধরে তারা আলাদা থাকছেন। নিখিল থাকছিলেন দিল্লিতে আর নুসরাত তার বালিগঞ্জের ফ্ল্যাটে প্রেমিক যশের সঙ্গে। তারই মধ্যে গুঞ্জন ওঠে, নুসরাত মা হতে চলেছেন। কানাঘোষা চলে, এ সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

ওদিকে, নুসরাতের মা হতে চলার খবর শুনে নিখিল আগেই জানিয়ে দেন, এ সন্তানের বাবা তিনি নন। পরে অবশ্য সবই প্রকাশ হয়ে পড়ে। নুসরাত জাহানই কখনো ইঙ্গিত দিয়ে আবার কখনো সরাসরি জানিয়ে দেন, তিনি যশের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন। তার সন্তানের বাবা এই অভিনেতাই। এখনো একসঙ্গেই থাকেন যশ-নুসরাত।

টলিউডের এই নায়িকার প্রথম স্বামীর নাম ছিল ভিক্টর। গোপনে বিয়ে করে ভিক্টরের সঙ্গে কয়েক বছর সংসারও করেন নুসরাত। ২০১৯ সালের শুরুর দিকে তাদের ডিভোর্স সহয় আদালতের মাধ্যমে। সেই ডিভোর্স পেতে ভিক্টরকে মোটা অংকের টাকা দিতে হয় নুসরাতকে।

শোনা যায়, সেই টাকার যোগান দিয়েছিলেন নায়িকার তখনকার প্রেমিক নিখিল জৈন। নুসরাতকে নিজের করে নিতেই নাকি ভিক্টরের কাছ থেকে তাকে ছাড়িয়ে এনেছিলেন দিল্লির এই ব্যবসায়ী। কিন্তু যে স্বপ্ন আর আশা নিয়ে তিনি নুসরাতকে আপন করেছিলেন, সেসব যে কয়েক মাসেই ভেঙে যাবে, তা হয়ত কল্পনাও করেননি নিখিল।

(ঢাকাটাইমস/১২জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :