বগুড়ায় মাদকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে এপিবিএন

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২৩, ১৭:৩৪

দেড় কেজি গাঁজা এবং ১০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন। সোমবার রাতে এবং মঙ্গলবার ভোরে বগুড়া সদরের পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়ার কাহালু উপজেলার পাল্লাপাড়া গ্রামের আব্দুর রশিদ আকন্দের ছেলে আবু হানিফ (৩৫) এবং সারিয়াকান্দি উপজেলার জোরগাছা মধ্যপাড়া গ্রামের মৃত মিন্টু মন্ডলের ছেলে আতিক হাসান রনি (২৫)।

মঙ্গলবার আর্মড পুলিশ ব্যাটালিয়নের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদে তারা জানতে পেরে আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) সৈয়দ আবু সায়েম এর নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়। সোমবার রাত পৌনে ১১টায় সদরের মাটিডালি বিমানমোড় এলাকার মাহাথির হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্টের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে অভিযান পরিচালনা করে আবু হানিফের কাছে ১০ বোতল ফেন্সিডিল পাওয়ার পর তাকে গ্রেপ্তার করে। এ সময় মাদক চোরাচালান কাজে ব্যবহৃত একটি সুজুকি গিক্সার মোটর সাইকেল আটক করা হয়। এছাড়া মঙ্গলবার ভোর পৌনে ৬টায় গোকুল ইউনিয়ন পরিষদ ভবনের সামনে অভিযান পরিচালনা করে আতিক হাসানকে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দু’জনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :