অন্যায়কারীদের আওয়ামী লীগ করতে দেওয়া হবে না: বিপুল ঘোষ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুন ২০২৩, ১৩:১৬ | প্রকাশিত : ২৩ জুন ২০২৩, ২২:১০

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বিপুল ঘোষ বলেছেন, বঙ্গবন্ধুর পরিবারের কারও নাম ভাঙিয়ে অন্যায় করলে তাদের আওয়ামী লীগ করতে দেওয়া হবে না।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বা তার পরিবারের কোনো সদস্যর নাম ব্যবহার করে কোনো প্রকার অবৈধ কাজ করতে দেওয়া যাবে না। কথায় কথায় যারা নিজের স্বার্থ হাসিলে বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের নাম ব্যবহার করে সুবিধা নিতে চায়, তাদের আওয়ামী লীগ করতে দেওয়া হবে না।

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকালে ফরিদপুর শহরের কবি জসীম উদদীন হলে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বক্তব্যে তিনি ফরিদপুরের পদ্মা নদী থেকে শেখ কামাল স্টেডিয়ামের নামে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধের আহ্বান জানান। বলেন, এটি বন্ধের জন্য এলাকাবাসী মানববন্ধন করেছেন। সদর উপজেলা নির্বাহী অফিসার বলেছেন, এটা কোনো বালু মহাল না। এখান থেকে বালু উত্তোলনের অনুমোদন দেওয়া হয়নি।

পৌর আওয়ামী লীগের সভাপতি মনিরুল হাসান মিঠুর সভাপতিত্বে বিপুল ঘোষ আরও বলেন, ফরিদপুরে শেখ রাসেল কমপ্লেক্সের নামেও জমি দখল করা হয়েছে। জমির মালিকেরা আমার কাছে এসেছিল। তাদের আমি পুলিশের কাছে যেতে বললে তারা বলে পুলিশের কাছে অভিযোগ দিলে তো প্রাণ হারাতে হবে। এই হলো অবস্থা।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও হা-মীম গ্রুপের কর্ণধার এ.কে. আজাদ বলেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগের ৭৪ বছরের গৌরবময় ইতিহাসের সাক্ষী আমরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। তিনি এমন একজন নেতা যিনি কিনা এদেশের মানুষের মুক্তির জন্য, কল্যাণে‌র জন্য দিনের ১৬ থেকে ১৮ ঘণ্টা কাজ করেন। প্রধানমন্ত্রী আজ বাংলাদেশকে দরিদ্র দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন। আজ মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

পৌর আওয়ামী লীগের সদস্য নুরুল আমিন বাপ্পির সঞ্চালনায় এসময় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, মহিলা বিষয়ক সম্পাদিকা আইভী মাসুদ, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দা নুসরাত তানিয়া, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, অ্যাড. শহিদুল ইসলাম বাবুল, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ টি এম জামিল তুহিন, শহর ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, কোতোয়ালি ছাত্রলীগের সভাপতি শাহিন আহমেদ শাহিন।

সভা শেষে ৭৪ পাউন্ডের কেক কেটে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্কিষী পালন করেন নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/২৩জুন/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন প্রধানমন্ত্রী: রিজভী 

উপজেলা নির্বাচন এখন উপজ্বালায় পরিণত হয়েছে: সালাম

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: প্রিন্স

কাল্পনিক কাহিনি বানিয়ে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল

ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচন: দুদিনে আ.লীগের ১৭টি মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পদ প্রাপ্তি নিয়ে নানা গুঞ্জন, প্রশ্ন

গরমে অতিষ্ঠ জনসাধারণের মাঝে জাপার পানি ও স্যালাইন বিতরণ

প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর

নেত্রীর জন্য জান নয়, সিদ্ধান্ত মানুন: দীপু মনি

এই বিভাগের সব খবর

শিরোনাম :