চুয়াডাঙ্গায় আশ্রয়ণবাসীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০২৩, ১৩:৫১ | প্রকাশিত : ২৬ জুন ২০২৩, ১৩:৪৮

চুয়াডাঙ্গা লেডিস ক্লাবের পক্ষ থেকে সদর উপজেলার মোমিনপুর আশ্রয়ণবাসীদের মধ্যে ঈদ-সামগ্রী ও চারা বৃক্ষ বিতরণ করা হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৫টায় জেলার চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের মাঝে উপহার ও একটি করে চারা বৃক্ষ তুলে দেন চুয়াডাঙ্গা লেডিস ক্লাবের সভানেত্রী ও জেলা প্রশাসক পত্মী মেহেনাজ খান বাঁধন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. শামিম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেডিস ক্লাবের সহসভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পত্মী নাহিদ হাসান তিশা, লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী অফিসার পত্মী মাহফুজা আক্তার মুন্নীসহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লেডিস ক্লাবের সভানেত্রী মেহেনাজ খান বাঁধন বলেন, ‘আমাদের লেডিস ক্লাবের যাত্রা শুরু হয়েছে মাত্র কিছুদিন। আমরা স্বল্প পরিসরে হলেও কিছু না কিছু করার চেষ্টা করেছি। শীতে শীতবস্ত্র বিতরণ, নারী দিবস উদযাপন, শিশু দিবসে শিশুদের সাথে নিয়ে উদযাপনসহ বিভিন্ন আয়োজন করা হয়েছে। গত ঈদুল ফিতর উপলক্ষে আমরা হাফেজিয়া মাদ্রাসার বাঁচ্চাদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রীর অনন্য দৃষ্টান্ত আশ্রয়ণ প্রকল্প। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর এতো আপন, এতো কাছের। তাই ভাবলাম এবার আপনাদের নিয়েই আমাদের আয়োজন হোক।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসন সব সময় এই জেলার সাধারণ মানুষের পাশে আছে। ক্ষুদ্র এই ঈদ উপহারের আয়োজন করতে পেরে আমরা লেডিস ক্লাবের সকলেই খুব খুশি। আমরা চাই চুয়াডাঙ্গা লেডিস ক্লাব যেন সবাই চেনে। এ সময় বেশি বেশি বৃক্ষ রোপণ করার আহ্বান জানান তিনি।

আমাদের ইচ্ছা আছে আরও বড় পরিসরে কিছু করার। আমরা একেবারেই নতুন, কেবল মাত্র যাত্রা শুরু। ভবিষ্যতে আরও ভালো করবে লেডিস ক্লাব।’

সভাপতির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম ভূঁইয়া বলেন, সবাইকে ভালো কাজে এগিয়ে আসতে হবে। তাহলে প্রধানমন্ত্রীর সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে। লেডিস ক্লাবকে দারুণ উদাহরণ তৈরি করায় ধন্যবাদ। তাদের অন্য ক্লাবগুলো এগিয়ে আসবে আশা করি।

এসময় তিনি আরও বলেন, আমাদের বর্তমান ভাবি লেডিস ক্লাবকে গতিশীল করেছেন। তার চমৎকার আয়োজন আমাদেরকে লেডিস ক্লাবকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।

অনুষ্ঠানে আশ্রয়ণ প্রকল্পের পরিবারের জন্য পোলাও চাল, লাচ্ছা সেমাই, তেল, লবণ, মাংসের মসলা, চিনি, মসুর ডাল, আলু, লবণ, পেয়াজসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় সামগ্রী আশ্রয়ণ প্রকল্পের ৪০টি পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/২৬জুন/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :