শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই ফরিদপুর অঞ্চলের এত উন্নয়ন: দোলন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ জুন ২০২৩, ১৭:১৫ | প্রকাশিত : ২৮ জুন ২০২৩, ১৬:৪৪

‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই ফরিদপুর অঞ্চলের এত উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু করে দিয়েছেন। এ কারণে মাত্র দুই ঘণ্টায় এই বোয়ালমারী পৌঁছানো সম্ভব। আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় বলেই এটি সম্ভব হয়েছে। অতীতে অন্য সরকারের আমলে এটি আমরা কল্পনাও করতে পারতাম না।’ –এসব কথা বলেছেন ফরিদপুর-১ আসনের মা-মাটি ও মানুষের প্রিয়নেতা, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান, ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।

বুধবার দুপুরে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বাইখির মিলঘর শিকদার বাড়িতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণা উপলক্ষে এক উঠান বৈঠকে এসব বলেন তিনি। এ উঠান বৈঠকের আয়োজন করেন জেলা কৃষক লীগের কার্যনির্বাহী সদস্য মুরাদ শিকদার। এতে কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন। তারা সবাই জননেতা আরিফুর রহমান দোলনকে আাগামী সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে দেখতে চান।

আরিফুর রহমান দোলন বলেন, পদ্মা সেতু কে করেছেন? শেখ হাসিনা। এই যে এই দেশের এত উন্নতি, এত উন্নয়ন কে করেছে? আওয়ামী লীগ সরকার। নেতৃত্বে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজকে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে অনেক উন্নয়নের কথা বলতে পারলাম। অতীতে যে সরকার ক্ষমতায় ছিল সেই সরকারের আমলে আমাদের এই অঞ্চলে কোনো উন্নতি, উন্নয়ন হয়নি। এখন যতটুকু হয়েছে তাও হত না যদি শেখ হাসিনা প্রধানমন্ত্রী না থাকতেন।

দোলন বলেন, প্রথমেই আমি আপনাদের কাছে আবেদন ও নিবেদন জানাই, শেখ হাসিনা যেন আগামীতেও প্রধানমন্ত্রী হতে পারেন সেজন্য দোয়া ও আপনাদের সমর্থনের হাত সব সময় প্রসারিত রাখবেন। আমি দোয়া চাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে, আমি দোয়া চাচ্ছি আওয়ামী লীগ সরকারের জন্যে। একমাত্র আওয়ামী লীগ সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে এ অঞ্চলের উন্নয়ন করা সম্ভব হবে। আর তা না হলে সম্ভব নয়।

‘মানুষের কাছে, মানুষের পাশে আমি সব সময় থাকতে চাই। আর এটা কিছু কুচক্রী মেনে নিতে পারে না। তারা চক্রান্ত করে আমি যেনো আপনাদের কাছে, আপনাদের পাশে না আসতে পারি সেই কুচেষ্টা অব্যাহত রেখেছে। আমি কেন মানুষের কাছে আসি? কেন মানুষের বিপদে-আপদে পাশে থাকি এটা কারো কারো ভালো লাগছে না। আমি কিছুই হতে চাই না, শুধুমাত্র আপনাদের ভালোবাসা চাই। আপনাদের মনে আমাকে একটু জায়গা করে দেবেন। আমি বারবার আপনাদের কাছেই ছুটে এসে আপনাদের কল্যাণে নিজেকে আমৃত্যু নিবেদিত রাখবো।‘, বলেন দোলন।

ফরিদপুরের এই জননেতা বলেন, ‘জনতাই শক্তি। আপনারা নিশ্চয়ই জানেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব ওই পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে জনগণকে সংগঠিত করে আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। সেদিনও জনগণ রুখে দাঁড়িয়েছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ২২ বার হত্যাচেষ্টা করা হয়েছে। মুক্তিযুদ্ধবিরোধী শক্তি, জঙ্গি, যারা বাংলাদেশের উন্নয়নকে বারবার বাধাগ্রস্ত করতে চায় তারা শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করেও তাকে পিছু হটাতে পারে নাই। আমাদের নেত্রী ভয় পাননি, ঘাবড়ে যাননি, পিছু হটেননি। উনি অদম্য শক্তিতে বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে, সহযোগিতা নিয়ে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে সারাদেশের উন্নয়নে নিজেকে নিবেদিত রেখেছেন। আমিও আপনারা যদি সমর্থন করেন, সহযোগিতা করেন তাহলে আগামীতে আরও বেশি করে আপনাদের মাঝে থূকার অঙ্গীকার করছি।’

উঠান বৈঠকে বাইখির ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাট্টু শিকদারের সভাপতিত্বে আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মৃধা লিটন, জেলা পরিষদ সদস্য আহসান হাবিব, পরমেশ্বরদী ইউপি সদস্য পলিন্স শেখ চান, চতুল ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য খুশি, স্থানীয় মহিলা নেত্রী লতা বেগম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮জুন/এমআই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

দিনাজপুরে ইউপি নির্বাচনে সহিংসতায় নিহত ১, আহত ৬

নগরকান্দায় হিট স্ট্রোকে প্রাণ গেল হোটেল ব্যবসায়ীর

দিনাজপুরে ভোট গণনার পর সংঘর্ষ, পুলিশের গুলিতে ইউপি সদস্য প্রার্থীর সমর্থক নিহত

বহিষ্কৃত প্রার্থীর পক্ষে প্রচারে অংশ নিলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: সেলিম ভূইয়া

নোয়াখালীতে গরমে অসুস্থ এক শিক্ষক ও ১৪ শিক্ষার্থী

জয়পুরহাটে জামায়াত-শিবিরের ৬১ নেতাকর্মী কারাগারে

হিট স্ট্রোকে মাদারীপুরে ব্যবসায়ী ও কৃষকের মৃত্যু

সালথায় তীব্র গরমে অসুস্থ স্কুলের ১৩ শিক্ষক-শিক্ষার্থী 

আদালত চত্বর থেকে পালিয়ে যাওয়া আসামি ঢাকায় গ্রেপ্তার

শতকোটি ব্যয়ে রংপুরে হচ্ছে ৪৬০ বেডের ক্যানসার, কিডনি ও হৃদরোগ হাসপাতাল

এই বিভাগের সব খবর

শিরোনাম :