সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধভাবে চাঁদপুরকে এগিয়ে নিতে চাই: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২৩, ১৯:৪৪

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, আবহমানকাল থেকে চাঁদপুরে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য। ধর্ম যার যার, উৎসব সবার। সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে এগিয়ে নিতে চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। ভাতৃত্বের বন্ধনে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে চাঁদপুরকে এগিয়ে নিতে চাই।

চাঁদপুর-হাইমচরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং রাজনৈতিক দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সুজিত রায় নন্দী এসব বলেন। ঈদের দিন বৃহস্পতিবার (২৯ জুন) বিকাল থেকে রবিবার (২ জুলাই) পর্যন্ত শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

শুভেচ্ছা বিনিময়কালে সুজিত রায় নন্দী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অন্যতম রোল মডেল। তিনি বলেন, চাঁদপুরকে নদী ভাঙন থেকে শেখ হাসিনা সরকারই রক্ষা করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ক্ষমতায় আসার আগে শেখ হাসিনা আর্থ-সামাজিক উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রের যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন তা আজ চাঁদপুরসহ সারা দেশে দৃশ্যমান। তাই দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যার বিকল্প নাই।

আওয়ামী লীগের এই নেতার সঙ্গে আরও উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রমবিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি,দপ্তর সম্পাদক মো. শাহআলম, মঞ্জু মাঝি, জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এসএম জয়নাল আবেদীন, অ্যাডভোকেট দেবাশীষ কর মধু প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় জেলা-উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০২জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :