মার্টিনেজের সঙ্গে মাশরাফির সাক্ষাৎ

ক্রীড় ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২৩, ১৩:০৩

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজের সঙ্গে দেখা হয়ে গেল বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা। মার্টিনেজকে বাংলাদেশে আনা ফান্ডেডনেক্সট নামক আইটি কোম্পানিটি তাকে আমন্ত্রণ জানিয়েছেন

ভোর পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান মার্টিনেজ। সেখানে থেকে নিকটস্থ একটি হোটেলে নেওয়া হয় তাকে। সেই হোটেলে কিছুক্ষণ বিশ্রাম নেন গোল্ডেন গ্লাভস জয়ী এই আর্জেন্টাইন গোলকিপার।

বাং লাদেশ সময় সকাল এগারোটার দিকে নেক্সট ভেঞ্চারে আসার কথা ছিল মার্টিনেজের। কিন্তু তিনি সেখানে চলে আসেন আরও আগে। মূলত সেখানেই মার্টিনেজের দেখা হয় মার্টিনেজের। প্রায় আধঘণ্টা সময় তার সঙ্গে কাটিয়েছেন মাশরাফি। এছাড়া মার্টিনেজের সঙ্গে দেখা করেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও।

মধ্যাহ্নভোজের পর দুপুর ২টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন লিওনেল মেসি দেশের গোলকিপার। সেই সাক্ষাৎ শেষে বিকেল ৪টা ৪০ মিনিট নাগাদ কলকাতার উদ্দেশে রওনা দেবেন তিনি। স্বল্প সময়ের এই সফরে কোনো আয়োজন না থাকায় মার্টিনেজের সঙ্গে দেখা করার সুযোগ পাচ্ছেন না বাংলাদশের সমর্থকরা।

(ঢাকাটাইমস/০৩জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :