টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫, আহত ১২

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২৩, ২৩:০২

টাঙ্গাইলে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২জন।

শুক্রবার (৭ জুলাই) বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা এলাকায় কাভার্ডভ্যান ও পিকআপভ্যানে সংঘর্ষে তিনজন এবং বঙ্গবন্ধু সেতু এলাকায় এক নারী ও বাসাইলে এক শিশু নিহত হয়। নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন- জেলার গোপালপুর উপজেলার হযরত আলীর ছেলে শাহ আলম (৪০), সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার গোয়াকড়া গ্রামের হামিদ মিয়ার ছেলে শাহান শাহ (২৫) এবং নুরজাহান (৪৫)। এরা সবাই পিকআপ ভ্যানের যাত্রী। আর মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত শিশুর নাম ফারজানা (৩)। সে বাসাইল উপজেলার ফুলকি ইউনিয়নের নেধার পশ্চিমপাড়া গ্রামের বাদলের মেয়ে। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ আতিকুল ইসলাম জানান, বিকালে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপভ্যানযোগে প্রায় ২০জন ঢাকায় কর্মস্থলে যাচ্ছিলেন। পিকআপভ্যানটি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাদের গাড়িটির পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানে থাকা অন্তত ১৫ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়। এদিকে একই মহাসড়কে বঙ্গবন্ধু সেতু এলাকায় অজ্ঞাত বাসচাপায় এক নারী ও বাসাইলে মোটরসাইকলে চাপায় এক শিশুর মৃত্যু হয়।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, শিশুটি সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় একটি মোটরসাইকেল এসে শিশুকে ধাক্কা দেয়। পরে তাকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/৭জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :