স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২৩, ২১:৫৩

স্বাস্থ্যমন্ত্রী ও তার পরিবারকে নিয়ে গত ৫ জুলাই জাতীয় দৈনিক প্রথম আলোতে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানিকগঞ্জে সর্বস্তরের জনগণের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন শেষে প্রথম আলোর কয়েকটি পত্রিকা পুড়িয়ে মানিকগঞ্জে পত্রিকাটি অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

শনিবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্বরে কয়েক ঘণ্টাব্যাপী এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমজান আলীর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি, জেলা শ্রমিকলীগের সভাপতি বাবুল সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশি সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমূখ।

মানববন্ধনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল বলেন, স্বাধীনতার পর মানিকগঞ্জে বাটা কোম্পানী হতে পারেনি প্রশাসনের কারণে। এবার মানিকগঞ্জের জেলা প্রশাসকের গাফলতির কারণে ২ হাজার কোটি টাকার প্রকল্প বন্ধ হওয়ার পথে। সরকারি ওষুধ উৎপাদনকারী প্রতিষ্ঠান এসেনসিয়াল ড্রাগস কোম্পানী লিমিট্রেড (ইডিসিএল) এই প্রকল্পটি মানিকগঞ্জে হলে ৫ থেকে ৬ হাজার লোকের কর্মসংস্থান হতো।

তিনি আরো বলেন, স্বয়ং প্রধানমন্ত্রী বলেছেন প্রথম আলো হচ্ছে রাষ্ট্রের বিরুদ্ধে, গণতন্ত্রের বিরুদ্ধে। তারা দেশের উন্নয়ন চায় না, মানুষের উন্নয়ন চায় না, দেশের গণতন্ত্র চায় না। তাদের কাজ হচ্ছে বেছে বেছে যে সব এমপি মন্ত্রী জনগণের কাছে জনপ্রিয় ও এলাকায় ভালো কাজ করেন তাদের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করে জনগণের সামনে হেয় করা। প্রথম আলো সংবাদ প্রকাশ করে স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে শুধু ষড়যন্ত্র করেনি তারা রাষ্ট্রের বিরুদ্ধেও ষড়যন্ত্র করেছে। প্রথম আলো হচ্ছে মানবতা বিরোধী ও জঙ্গিবাদের পত্রিকা। এই পত্রিকা মানিকগঞ্জে বয়কট করা হলো, আজীবনের জন্য মানিকগঞ্জে নিষিদ্ধ করা হলো, এখন থেকে মানিকগঞ্জে এই পত্রিকা আর কেউ পড়বে না এবং কেউ রাখবেন না।

(ঢাকাটাইমস/৮জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :