সিরিজ রক্ষার ম্যাচে জয়ের জন্য ২৫১ রান দরকার ইংল্যান্ডের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০২৩, ১৫:২৮

টানা দুই ম্যাচ হেরে সিরিজ খোয়ানোর শঙ্কায় থাকা ইংল্যান্ডের তৃতীয় ম্যাচের জয়ের জন্য দরকার ২৫১ রান। তৃতীয় দিন শেষে বিনা উইকেটে ২৭ রান তুলেছে ইংলিশরা। ফলে জয়ের জন্য আরও দরকার ২২৪ রান। অন্যদিকে দুই ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করতে ১০ উইকেট দরকার অস্ট্রেলিয়ার।

৯ রান নিয়ে জ্যাক ক্রাউলি এবং ১৮ রান নিয়ে ব্যাট করছেন বেন ডাকেট।

৪ উইকেটে ১১৬ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে অস্ট্রেলিয়া। এদিন ব্যাট করতে নামেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটার ট্রেভিস হেড ও মিচেল মার্শ। খুব একটা সুবিধা করতে পারেননি মার্শ। ১৬ রানে দিন শুরু করা এই ব্যাটার আউট হওয়ার আগে করেন ২৮ রান। পরের উইকেটে খেলতে নেমে মাত্র ৫ রান করেন।

ট্রেভিস হেডকে কিছুক্ষণ সঙ্গ দেন মিচেল মার্শ। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি তিনিও। ১৯ বল খেলে আউট হন ব্যক্তিগত ১৬ রান। মাত্র ১ রান করেই সাজঘরের পথ ধরের দলনেতা প্যাট কামিন্স। ১০ বলে ১১ রান করেন টোড মারফি। আর স্কট বোল্যান্ড অপরাজিত থাকেন কোনো রান না করেই।

এদিকে দলের পক্ষে একাই খেলতে থাকা ট্রেভিস হেড ব্যক্তিগত অর্ধশতক পূরণ করেন। ইনিংস সেরা ৭৭ রান করেন এই বাঁহাতি ব্যাটার। ১১২ বলে খেলা তার এই অনবদ্য ইনিংসটি সাতটি চার ও তিনটি ছয়ে সাজানো।

ইংল্যান্ডের পক্ষে সর্বোচ্চ তিনটি করে উইকেট নিয়েছেন স্টুয়ার্ট ব্রড ও ক্রিস ওকস। এছাড়া দুটি করে উইকেট পেয়েছেন মার্ক উড ও মঈন আলি।

(ঢাকাটাইমস/০৯জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :