টঙ্গীতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২৩, ১৬:১৪

গাজীপুরের টঙ্গীতে অজ্ঞাত (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে স্টেশন রোড এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল অফিসার হাসপাতালের মর্গে পাঠানো হবে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে টঙ্গীর স্টেশন রোড এলাকায় বিশ্ব ইজতেমা ময়দানের সাত নাম্বার প্রবেশ পথের পাশে মরদেহটি পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে দুপুরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মৃত ওই যুবকের বাম হাতে ও পায়ে আঘাতের চিহ্ন দেখা গেছে। তার পরনে কালো গেঞ্জি ও জিন্স প্যান্ট রয়েছে।

অস্থায়ী দোকানদার লালন মিয়া বলেন, বিশ্ব ইজতেমা ময়দানের এই প্রবেশ পথটি দীর্ঘদিন যাবৎ বন্ধ রয়েছে। পাশেই তুরাগ পরিবহনের স্টেশন রোড ডিপো রয়েছে। রাতের সড়ক বাতি না থাকায় জায়গাটি থাকে অন্ধকার। সকাল ১০টার দিকে ময়দানের প্রবেশ পথের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর পাঠানো হয়। কয়েক ঘণ্টা পর পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, মৃত ওই যুবকের পরিচয় শনাক্তে আঙুলের ছাপ নিতে কাজ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :