বগুড়ায় টাকা চুরির অভিযোগে যুবককে গাছে ঝুলিয়ে নির্যাতন, আটক ১

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২৩, ২২:০৮

বগুড়ায় টাকা চুরির অভিযোগে হাসান আলী নামে এক যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। গত ৯ জুলাই বগুড়া সদরের নামুজা ইউনিয়নের ধলমোহিনী গ্রামে ওই যুবককে গাছে বেঁধে নির্যাতন করা হয়। নির্যাতনের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে আজ সোমবার জড়িত গরু ব্যবসায়ী রফিকুল ইসলামকে আটক করে পুলিশ।

নির্যাতনের শিকার হাসান আলী বগুড়া সদর উপজেলার নামুজা ইউনিয়নের ধলমোহিনী গ্রামের মন্টু মিয়ার ছেলে। তিনি এলাকার গরু ব্যবসায়ীদের সহকারী হিসেবে দিনমজুরির ভিত্তিতে কাজ করেন। তিনি বিভিন্ন হাটে গিয়ে অন্যান্য ব্যবসায়ীর পাশাপাশি রফিকুলের গরুর পরিচর্যাসহ বিক্রির আগ পর্যন্ত হাটে গরু ধরে থাকতেন। আটক রফিকুল ইসলাম নামুজা ইউনিয়নের ধলমোহিনী মধ্যপাড়ার মজিবর রহমানের ছেলে।

ইউপি সদস্য আবু জাফর বলেন, রফিকুলের যে টাকা হারিয়ে গেছে সে বিষয়ে তিনি গ্রামে কাউকে জানায়নি। কয়েকদিন আগে তিনি লোকমুখে শুনতে পান যে এক যুবককে গাছে ঝুলিয়ে মারপিট করা হচ্ছে, তখন তিনি সেখানে যান। এরপর ঘটনা শুনে রফিকুলকে টাকা হারানোর বিষয়ে আইনের আশ্রয় নিতে বলেন। বগুড়া সদর থানার এসআই জাহিদ হাসান বলেন, নির্যাতনের ঘটনা সম্ভবত গত ৯ জুলাইয়ের।

গতকাল সেটা জানতে পেরে তাকে আজ তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে। আটক রফিকুলও নাকি থানায় টাকা চুরির অভিযোগ দিয়েছে, অভিযোগ নিয়ে কাজ করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আটক রফিকুল টাকা চুরি সংক্রান্ত একটি অভিযোগ আমাদের কাছে দিয়েছে। অভিযোগে বলেছে কুরবানীর হাটে সময় তার কাছ থেকে টাকা চুরি হয়। সেই চুরির জন্য হাসান আলীকে দায়ী করছে। গত ৯ জুলাই অভিযোগ দিয়েছে। তারা হয়তো হাসান আলীকে নির্যাতনের পর থানায় এসে অভিযোগ দিয়েছে। হাসান আলীকে টাকা চুরি সংক্রান্ত বিষয়ে আপনাদের মতো জিজ্ঞাসাবাদ করেছিলেন কিনা জানতে চাইলে বলেন, সে তো অস্বীকার করেছে। এরপরেও যেহেতু অভিযোগ একটা দিয়েছে আমরা তদন্ত করছি। তদন্তে প্রমাণ হলে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :