নিজ নিজ ম্যাচে মুশফিক-তাসকিনের দলের হার

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ১৫:০৮

জিম-আফ্রো টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে শনিবার রাতের ম্যাচে নিজ দলের পক্ষে খেলতে নামেন মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ। কিন্তু কারও দল এদিন জিততে পারেনি। দারবান কালান্দার্সের কাছে ৭ উইকেটে হেরেছে মুশফিকুর রহিমের জোবার্গ বাফেলো। অন্য ম্যাচে ক্যাপ টাউন স্যাম্প আর্মির কাছে ৮ উইকেটে হেরেছে তাসকিনের বুলাওয়ে কিংস।

হারারে স্পোর্টস ক্লাব ক্রিকেট মাঠে টস জিতে ব্যাট করতে নেমে মাত্র ১ রান করেন আউট হন জোবার্গ বাফেলোর ওপেনার উইল স্মিদ। দ্বিতীয় উইকেটে নেমে খুব একটা সুবিধা করতে পারেননি দলনেতা মোহাম্মদ হাফিজ। তার ব্যাট থেকে এসেছে মাত্র ৭ বলে ১১ রান।

এরপর ওপেনার টম ব্যান্টনকে সঙ্গ দেন উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম। এ সময় দুজন মিলে গড়েন ৩৫ রানের জুটি। ১২ বলে ১৯ রান করে আউট হন মুশফিক। ইউসুফ পাঠান ফেরেন মাত্র ৪ রান। এদিকে ব্যক্তিগত অর্শধতক পূরণের পর ৫৫ রানে অপরাজিত থাকেন টম ব্যান্টন।

রান তাড়া করতে নেমে ৭ রানে ফেরেন টিম শেইফার্ট। আন্দ্রে ফেচারের ব্যাট থেকে আসে ১২ রান। আর ১৩ বলে ২৩ রান করেন আসিফ আলি। পরে নিক ওয়েসকে নিয়ে জয় নিশ্চিত করেন ওপেনার হজরতউল্লাহ জাজাই। ৪১ রানে জাজাই ও ১ রানে নিক অপরাজিত থাকেন।

এদিকে দিনের আরেক ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে বেন ম্যাকডারমোটের ২৭, কোব হার্ফটের ১৮ ও সিকান্দার রাজার ১৭ রানের সুবাদে নির্ধারিত ১০ ওভারে ৬ উইকেটে ৮৬ রান তুলে তাসকিনের বুলাওয়ে কিংস। জবাবে খেলতে নেমে ১৯ বল ও ৮ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে ক্যাম্প টাউন স্যাম্প আর্মি।

২ ওভার বল করে ১৮ রানের খরচায় একটি উইকেট নেন টাইগার পেসার তাসকিন আহমেদ।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :