কুড়িগ্রামে বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২৩, ১১:৪৪ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২৩, ১০:৩১

কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী আঞ্চলিক মহাসড়কে আন্ধারীঝাড় এলাকায় দূর পাল্লার বাস চাপায় মোটরসাইকেলের তিনজন আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার রাত ১০টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এসময় ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভূরুঙ্গামারী থেকে ঢাকাগামী এনা পরিবহন বেপরোয়া গতিতে বাস যাচ্ছিল। এসময় কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী আঞ্চলিক মহাসড়কে আন্ধারীঝাড় এলাকায় বিপরীত দিক থেকে আসা তিনজন আরোহীসহ একটি মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন, নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা গ্রামের বাসিন্দা আফতাব হোসেনের ছেলে সাগর(২৪), সোহরাব আলীর ছেলে সুমন (২৩) এবং শাহিন (২৫)। এই নিহত তিনজনই সম্পর্কে চাচা ভাতিজা। এরমধ্যে সুমন মাদরাসার ছাত্র, সাগর অটোরিকশা চালক ও শাহীন কৃষি কাজ করেন।

নিহত শাহীনের নানা মুক্তিযোদ্ধা আবদুল খালেক বলেন, আমি দুর্ঘটনার খবর পেয়ে এসে দেখি আমার নাতিসহ তিনজন নিহত হয়েছে। তাদের প্রত্যেকের বাড়ি রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা গ্রামে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন বলেন, বাসটি নাগেশ্বরী থানার পুলিশ হেফাজতে রয়েছে। নিহতদের মৃতদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালককে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকাটাইমস/২৯জুলাই/এসএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :