সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ভূমি অফিসের পিয়ন

জাফর আহমেদ, ঢাকা টাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০২৩, ১৫:০৮ | প্রকাশিত : ০১ আগস্ট ২০২৩, ১৩:২১
মো. সুমন রহমান

চট্টগ্রামের পর এবার সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক করা হয়েছে ভূমি অফিসের এক পিয়নকে। এমনটাই অভিযোগ করেছেন জেলার নেতাকর্মীরা।

সোমবার রাতে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন এই কমিটির সভাপতি জাকিরুল ইসলাম লিমন। সাধারণ সম্পাদক করা হয়েছে মো. সুমন রহমানকে যিনি ভূমি অফিসের পিয়ন বলে অভিযোগ করেছেন জেলার নেতাকর্মীরা।

নতুন কমিটিতে চারজনকে সহ-সভাপতি এবং দুইজনকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা অভিযোগ করেন, ভূমি অফিসের চক্রে পড়েছে স্বেচ্ছাসেবক লীগ। তাই ভূমি অফিসের পিয়ন মো. সুমন রহমান সরকারি চাকরিতে (এমএলএসএস পদ) থাকা অবস্থায় সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ বাগিয়ে নিয়েছেন। প্রায় ৩০ লাখ টাকার বিনিময়ে তাকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক করা হয়েছে বলে অভিযোগ করেন নেতাকর্মীরা।

এ বিষয় জানতে চাইলে মো. সুমন রহমান ঢাকা টাইমসকে বলেন, ‘আমি সরকারি চাকরি করি পিয়ন পোস্টে। আমি চাকরি ছেড়ে দেব। কমিটি ঘোষণা হয়েছে মাত্র। কোর্টে শুনানি হবে তারপর সিদ্ধান্ত নেব চাকরি ছাড়ার।’

৩০ লাখ টাকার বিনিময় পদ বাগানোর অভিযোগ প্রসঙ্গে তিনি হাসি দিয়ে বলেন, ‘সবকিছু বলা সম্ভব নয়। চাকরি ছেড়ে দিলে কাগজপত্র পাঠিয়ে দেব।’

এর আগে তিনি জেলা ও পৌর ছাত্রলীগের রাজনীতি করেছেন বলেও জানান।

এ বিষয়ে কথা বলতে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুকে ফোন দিলে তিনি ফোন ধরে পরে কেটে দেন।

ঢাকাটাইমস/০১আগস্ট/জেএ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :