সরাইলে হাফিজ উদ্দিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন

আঞ্চলিক প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২৩, ২২:২৮

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে হাফিজ উদ্দিন হত্যার বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে তার সন্তান ও গ্রামবাসী। শুক্রবার দুপুরে উপজেলার পাকশিমুল ইউনিয়নের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

নিহতের সন্তানেরা বলেন, আমার বাবার হত্যাকারীদের বিচার না হলে আমরা আত্মহত্যা করবো। আমাদেরকে কেন এতিম করা হয়েছে? আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।’

বাবার হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধনে এমন দাবি করেন প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হরিপুরগ্রামের শালিসকারক হাফিজ উদ্দিনের সন্তানেরা।

হাফিজ উদ্দিনের বড় ছেলে ফাহিম রহমানের নেতৃত্বে বাবা হাফিজ উদ্দিনের হত্যাকারীদের বিচারের দাবিতে সোচ্চার শতাধিক গ্রামবাসী নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে অংশগ্রহণ করে।

নিহতের ছেলে মো. ফাহিম, মুজিবুর রহমান, সাইফ, নিহতের স্ত্রীসহ বক্তারা ঘটনার মূল হোতা রায়হানসহ সকল আসামিকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকাল ৫টার দিকে হাফিজ উদ্দিনকে উপজেলার পাকশিমুল ইউনিয়নের হরিপুর গ্রামে মসজিদের কাছে পূর্বশত্রুতার জেরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকেরা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নিহত হাফিজ উদ্দিনের ছেলে আরমান বাদী হয়ে রায়হান, আক্কাস মন্ডলসহ অজ্ঞাত ২০ জনের নামে মামলা দায়ের করে। এই মামলার কোন আসামিকে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

(ঢাকাটাইমস/১১আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :