জামালপুর রেল স্টেশনে সাংবাদিককে মারধর

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২৩, ১২:৪২ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২৩, ১১:২৩

জামালপুর রেলওয়ে স্টেশনে টিকিট কাটাকে কেন্দ্র করে ঢাকা মেইলের স্টাফ রিপোর্টার খলিলুর রহমান (৩৭) কে মারধর করেছে টিকিট কাউন্টারের খাইরুল ইসলাম। এ সময় খলিলুরের মোবাইল ফোনও ছিনিয়ে নেয়। এ ঘটনায় জিআরপি থানায় মামলা করেছেন ভুক্তভোগী সাংবাদিক।

মামলা সূত্রে জানা যায়, অনলাইন নিউজ পোর্টাল ঢাকা মেইলের স্টাফ রিপোর্টার খলিলুর রহমান ১৫ আগস্ট ব্যক্তিগত কাজে ঢাকা থেকে জামালপুরে আসেন। কাজ শেষে ১৬ আগস্ট ঢাকায় ফেরার জন্য জামালপুর রেলওয়ে স্টেশনে টিকিট সংগ্রহের জন্য যান। ঢাকার টিকিট চাইলে কাউন্টারের দায়িত্বরত টিকিটদাতা ১টির জন্য ৩টি টিকিট নিতে বলেন। এ সময় নিরুপায় হয়ে তিনি ৩টি টিকিট নেন। তবে এর কারণ জানতে চাইলে কাউন্টারে থাকা কয়েকজন যুবক সাংবাদিক খলিলকে গালিগালাজ ও হুমকি ধামকি দেন। পরে এসব অনিয়ম মোবাইলে ধারণ করতে থাকলে কাউন্টার থেকে খাইরুল ইসলাম নামের এক ব্যক্তি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এবং সাংবাদিক খলিলুর রহমানকে লাঞ্ছিত ও মারধর করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে জিআরপি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সাংবাদিক খলিলুর রহমান বলেন, এমন অনিয়ম চলতে থাকলে সরকার রেলে যাত্রী হারাবে। হারাবে রাজস্ব আয়। এমন অসাধু কর্মকর্তা-কর্মচারীদের কারণে রেলের বদনাম বেড়েই চলছে। আমি আমার সাথে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

জামালপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ তারা মিয়া বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/ ১৭ আগস্ট/ ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :