বঙ্গবন্ধু ছিলেন বিশ্বের মুক্তিকামী মানুষের অনুপ্রেরণার উৎস: খসরু চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৭ আগস্ট ২০২৩, ১৮:৩১ | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২৩, ১৮:২৭

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্বের মুক্তিকামী মানুষের জন্য সংগ্রামের অনন্য অনুপ্রেরণা ছিলেন বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কে সি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী। বৃহস্পতিবার বিকালে ওয়ার্ডের ৩০০ ফিট মস্তুল বেলতলা এলাকায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খসরু চৌধুরী এ মন্তব্য করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত-বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কেসি ফাউন্ডেশনের পক্ষ থেকে ঢাকা ১৮ আসনের অন্তর্ভুক্ত ঢাকা সিটি করপোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

খসরু চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধু বাংলার মানুষের স্বাধিকার, স্বায়ত্তশাসন, ন্যায্য দাবি আদায় ও আমাদের একটি মানচিত্র ও পতাকা উপহার দেননি; বরং পুরো বিশ্বের মুক্তিকামী মানুষের জন্য তিনি ছিলেন সংগ্রামের অনন্য অনুপ্রেরণা। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু ও তার পরিজনদের নৃশংস হত্যাকাণ্ডে মানবিক বোধসম্পন্ন যেকোনো মানুষকে ব্যথায় কাতর করে তোলে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেসি ফাউন্ডেশনের সমন্বয়ক মো. শাহ আলম, আওয়ামী লীগ নেতা মো. সবুজ মিয়াসহ ঢাকা মহানগর ও ঢাকা ১৮ আসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৭আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :