দিনাজপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে দুই আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ১৮ আগস্ট ২০২৩, ২২:১৩

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ ঘটনার পর পিকআপটির চালক ও সহকারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুর ১টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের বিরামহীনপুর-গুচ্ছগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার হঠাৎপাড়া গ্রামের আফতাব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৪৩) ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গণকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩৪)। তারা গ্রাম সম্পর্কে চাচাতো ভাই।

আটক ব্যক্তিরা হলেন- রাজবাড়ী জেলার পাংশা থানার সমসপুর গ্রামের আসমত আলী মন্ডলের ছেলে পিকআপ চালক সুমন (৩২) এবং একই জেলার গোয়ালন্দ থানার তেনাপচা গ্রামের মৃত কোরবান আলী শেখের ছেলে পিকআপের সহকারী আমিরুল ইসলাম (৪৫)।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে রাণীগঞ্জ বাজার থেকে একটি মোটরসাইকেলে আশরাফুল ইসলাম ও খালেদুল ইসলাম ঘোড়াঘাটের দিকে যাচ্ছিলেন।

এ সময় পিকআপটি গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুরের দিকে যাচ্ছিল। পিকআপটি গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হয় মোটরসাইকেলে থাকা দুজন আরোহী।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক আহত আশরাফুলকে মৃত্যু ঘোষণা করেন। দুপুর ২টার দিকে গুরুতর আহত খালেদুলও চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত আশরাফুলের বাবা বলেন, দুপুরে আমি বাড়িতে খাবার খাচ্ছিলাম। একজন মোবাইল করে বললো আমার ছেলে মারা গেছে। তারা দুজন কেন রাণীগঞ্জে গিয়েছিলো তা আমি জানি না।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম নামে স্থানীয় একজন বলেন, আমরা নামাজের জন্য যাচ্ছিলাম। হঠাৎ জোরে শব্দ হলো। এরপর দেখি একটি মোটরসাইকেল ও দুজন রাস্তায় পড়ে আছে। রক্তক্ষরণ হচ্ছে। মোটরসাইকেলটি ভুল সাইড দিয়ে যাচ্ছিল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। পিকআপের চালক এবং সহকারী ঘটনার পরপরেই আত্মগোপনে চলে গিয়েছিল। আমরা অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছি।

(ঢাকাটাইমস/১৮আগস্ট/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :