সাভারে বাবার লাঠির আঘাতে প্রাণ গেল এক বছরের শিশুর

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ আগস্ট ২০২৩, ১৩:৪৮

সাভারে পিতা-মাতার ঝগড়ার মাঝে পিতার লাঠির আঘাতে মো. আলীফ নামের একবছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির মা কল্পনা আক্তার শিশুটির বাবা মো. আলমগীরের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বৃহস্পতিবার রাত আনুমানিক ১২টার দিকে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় স্থানীয় সাবেক পৌর কমিশনার মো. হোসেনের মালিকানাধীন ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আলমগীরের (২৩) গ্রামের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার দেবপুর এলাকায়। তার বাবার নাম আনোয়ার হোসেন। তিনি পেশায় অ্যাম্বুলেন্স চালকের সহকারী।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে ওই দম্পতির মধ্যে ঝগড়া হলে অভিযুক্ত আলমগীর তার স্ত্রী কল্পনাকে একটি কাঠের টুকরো দিয়ে মারতে থাকে। একপর্যায়ে তার এক বছর বয়সী শিশু আলীফকেও ওই কাঠের টুকরো দিয়ে আঘাত করলে শিশুটির মাথা, ঘাড় ও মুখে আঘাতপ্রাপ্ত হয়। পরে আহত শিশুটিকে পার্শ্ববর্তী এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম রাসেল বলেন, বাবার আঘাতে শিশুর মৃত্যু হয়েছে বলে শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে হাসপাতাল থেকে অভিযুক্ত পিতাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে শিশুটির মা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামীকে আদালতে প্রেরণ করা হবে।

(ঢাকাটাইমস/২৫ আগস্ট/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :