নিজেকে নির্দোষ দাবি করে পবিপ্রবিতে ছাত্রলীগ সভাপতির সংবাদ সম্মেলন

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২৩, ১৮:৪১

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে পবিপ্রবি সাংবাদিক সমিতির কার্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ, পবিপ্রবি শাখার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর লিখিত বক্তব্য পাঠ করেন।

এ সময় সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকসহ শাখা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরাফাত ইসলাম খান সাগর লিখিত বক্তব্যে বলেন, আপনারা অবহিত আছেন, গত ১৪ আগস্ট বিশ্ববিদ্যালয়ের এন্টোমোলোজি ডিপার্টমেন্টের প্রফেসর ড. হেমায়াত জাহানকে নিজ কক্ষে তালাবদ্ধ করা হয়েছে বলে সাদা দল একটি বিবৃতি দিয়েছে। এরপর ১৬ আগস্ট পবিপ্রবি শিক্ষক সমিতি এ ঘটনার নিন্দা জানিয়ে ক্লাস পরীক্ষা বর্জন করে। দুঃখজনক ব্যাপার হলো, পরেরদিন প্রকাশিত নিউজে প্রফেসর ড. হেমায়াত জাহান আমাকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তার বক্তব্যে বলা হয়েছে, আমি তার চেম্বারে গিয়ে এগ্রিকালচার ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সিনথী কানিজকে অবৈধভাবে পাস করিয়ে দিতে বলি এবং সে রাজি হয়নি- এই ক্ষোভ থেকে আমি তার কক্ষে তালা দিতে পারি বলে অভিযোগ করেছেন। কিন্তু আপনারা শুনে অবাক হবেন, সাম্প্রতিক সময়ে সিনথী কানিজের কোনো পরীক্ষাই ছিল না এবং সে রিপিট পরীক্ষায়ও অংশগ্রহণ করেছিল আজ থেকে ২-৩ মাস আগে। যার কোনো পরীক্ষা নাই, পাস ফেলের কোনো ব্যাপার নাই, তার সঙ্গে আমাকে জড়িয়ে তাকে পাস করানোর জন্য আমি তার চেম্বারে গিয়েছি বলে যে মিথ্যা অভিযোগ সে করেছে তা কীভাবে সত্যি হতে পারে সেটা সকলের কাছে আমার প্রশ্ন। এছাড়া আমি কখনো ড. হেমায়াত জাহানের চেম্বারে যাইনি। সুতরাং প্রফেসর ড. হেমায়েত জাহান আমার বিরুদ্ধে যে মিথ্যা ও ভিত্তিহীন এ অভিযোগ করেছে সাংবাদিকবৃন্দের মাধ্যমে আমি তার নিন্দা জানাই।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :