সুযোগ পেলে আইপিএলে ফিরতে চান স্টার্ক

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:২৭

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় ও জনপ্রিয় আসর আইপিএলের ২০২৪ সংস্করণে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার পেস তারকা মিচেল স্টার্ক। ২০১৫ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে আইপিএলএর শেষ আসর খেলেছিলেন তিনি। এরপর আর আইপিএল খেলা হয়নি স্টার্কের।

২০১৫ সালের পর থেকে আইপিএলে কোনো দলের হয়েই খেলেননি মিচেল স্টার্ক। মূলত আন্তর্জাতিক ক্রিকেটে মনোযোগ দেওয়ার জন্য সকল ধরনের ঘরোয়া লিগ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। তবে আট বছর পর আবার ফ্রাঞ্চাইজি ক্রিকেটে ফেরার ইঙ্গিত দিলেন ৩৩ বছর বয়সী এই বামহাতি পেসার।

স্টার্ক বলেন, ‘দেখুন আট বছর হয়ে গেছে। আমি অবশ্যই আগামী বছর ফিরতে যাচ্ছি। এছাড়াও এটি (আইপিএল) আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য একটি দুর্দান্ত প্রস্তুতি হবে’।

আগামী বছর অস্ট্রেলিয়া ক্রিকেটের আন্তর্জাতিক ব্যস্ততা কম থাকার কারণে স্টার্ক আইপিএলে ফেরার চিন্তা ভাবনা করছেন। তিনি বলেন, ‘আগামী বছর আমাদের আন্তর্জাতিক ব্যস্ততা কিছুটা কম তাই আমি মনে করি আইপিএলে খেলার জন্য এটিই উপযুক্ত সুযোগ’।

ইনজুরির কারণে বর্তমানে দলের বাইরে রয়েছেন স্টার্ক। তবে বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার ১৫ সদস্যের অস্থায়ী দলে তাকে রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/০৭সেপ্টেম্বর/এসআই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :