সরকার বিরোধীরা আবারও নৈরাজ্য শুরু করেছে: অ্যাডভোকেট রনজিত

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ০৮ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৫৮

সরকার বিরোধীরা নৈরাজ্য শুরু করে দেশটাকে ধ্বংস করে দিতে চাইছে, তাই আবারও শেখ হাসিনার নেতৃত্বে নৌকায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট রনজিত সরকার।

শুক্রবার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তাহিরপুর উপজেলার সদর বাজারে দিনব্যাপী গণসংযোগ ও পথসভায় সরকারের উন্নয়নমূলক কার্মকান্ডের বিভিন্ন বিষয়ে প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গরিবের ভাগ্যোন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে আরোহন করছে। তিনি দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করেছেন। এই সরকার যে উন্নয়ন করেছে কোনো সরকার তা করতে পারেনি তারা শুধু লুটপাট করেছে। আ.লীগে বিশ্বাস রেখেছেন আবারও বিশ্বাস আস্থা রেখে শেখ হাসিনা নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট দিন।

এ সময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান, সদস্য আজিজুল হক, বাদল দেবনাথ, ৪নং ওয়ার্ডের সভাপতি দিজেন্দ্র রায় আবু, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, প্রচার সম্পাদক সুমন দাস, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, সুনামগঞ্জ মৎসজীবী লীগের সদস্য শেখ গোলাম কাদির সুজন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, রুমন মিয়া, রাজন, সামি, উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকরামীন প্রমুখ।

(ঢাকাটাইমস/০৮ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :