শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা
 | প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২১:২৭

স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হয়। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্র বা পেশিশক্তিতে বিশ্বাস করে না। আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণের ভোটের মাধ্যমে। দূরদর্শীতা ও দক্ষতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে প্রশংসিত ও সমাদৃত হয়েছেন। বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ।

শনিবার বিকালে সাতক্ষীরার নলতা আহছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজ মাঠে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যতই ষড়যন্ত্র করুক, সাধারণ জনগণ ভোটকেন্দ্রে গেলে নৌকা মার্কাতেই ভোট দিবেন। কারণ এদেশের মানুষ জ্বালাও-পোড়াও আর হত্যার রাজনীতিকে সমর্থন করে না, আগামী জাতীয় নির্বাচনেও সাধারণ মানুষ শান্তির পক্ষে, উন্নয়নের পক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।

নলতা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। এছাড়াও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি একে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/২৩ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :