জেনেভায় প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপিত

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৬

বিপুল উৎসাহ উদ্দীপনা ও যথাযথ মর্যাদায় বৃহস্পতিবার প্রথম প্রহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মবার্ষিকী উদযাপন করেছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ। রু দা লুজান, জেনেভার একটি হলে সংগঠনের সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এবং সভাপতি জমাদার নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও তার পরিবারের জন্য দোয়া, আলোচনা সভা, নৈশভোজ ও কেক কেটে আনন্দ উৎসব করা হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, মো. আকবর আলী, সাংগঠনিক সম্পাদক গৌরী চরণ সসীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আইয়ান জুনায়েদ, পরিবেশ বিষয়ক সম্পাদক টিপু সুলতান, আওয়ামী নেতা শেখ মাহবুব দুলু, দেলোয়ার মোল্লাহ্ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়ের গুরুত্বের ওপর আলোকপাত করেন।

দোয়া পরিচালনা করেন মমিন পারভেজ, ত্রিপিটক পাঠ করেন সাংগঠনিক সম্পাদক সুমন চাকমা। এ সময় উপস্থিত ছিলেন সুইজারল্যান্ড শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক দিবাকার পাল কল্যাণ, সাদাত হোসেন, স্বপন হালদার সোহান, তপু সার্মা, তারেক আল মাহমুদ প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :