কেবল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই দেশে ব্যাপক উন্নয়ন করছেন: এমপি রতন

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০২

নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকা আর শেখ হাসিনার কোনো বিকল্প নাই, এই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে। এ কারণেই দেশ ও জনগণের কথা কেবল শেখ হাসিনাই চিন্তা করে সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করছেন। আরও তার ওপর বিশ্বাস রেখেই আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করার আহবান জানিয়েছেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

শনিবার বিকালে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আ.লীগের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

তাহিরপুর উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি করের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আ.লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক জিতেন্দ্র তালুকদার পিন্টু, কোষাদক্ষ মজিবুর রহমান তালুকদার, জামালগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, ধর্মপাশা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শামিম আহমেদ বিলকিস, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রুকন, জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, জেলা আ.লীগের সদস্য আজাদ হোসাইন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩০ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :