বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেলে থাকছেন যারা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ অক্টোবর ২০২৩, ১৫:৩৩ | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ১৩:০১

আর কিছুদিন পরেই পর্দা উঠতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। আর সেই বিশ্বকাপে ধারাভাষ্য কক্ষ থেকে দর্শকদের বিনোদন দেবেন এক ঝাঁক তারকা ধারাভাষ্যকার। একমাত্র ধারাভাষ্যকার হয়ে বিশ্বমঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন আতহার আলী খান।

বিশ্বকাপের জন্য মোট ৩৪ সদস্যের ধারাভাষ্যকার প্যানেলের তালিকা দিয়েছে আইসিসি। তালিকায় নাসের হুসেইন, মার্ক নিকোলাস, ইয়ান বিশপের মতো খ্যাতনামা ধারাভাষ্যকারদের নাম এলেও জায়গা হয়নি পাকিস্তানের সাবেক পেসার ওয়াসিম আকরামের। তবে পাকিস্তানের হয়ে প্রতিনিধিত্ব করবেন তারকা ধারাভাষ্যকার ওয়াকার ইউনিস ও রমিজ রাজা।

এছাড়াও এবারের ধারাভাষ্য প্যানেলে থাকবেন ২০১৯ সালের বিশ্বকাপজয়ী ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ন মরগ্যানও।

বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেল

ইয়ন মরগ্যান, রিকি পন্টিং, শেন ওয়াটসন, লিসা স্থালেকার, রমিজ রাজা, রবি শাস্ত্রী, অ্যারন ফিঞ্চ, সুনীল গাভাস্কার, ম্যাথু হেইডেন, নাসের হুসেইন, ইয়ান স্মিথ, ইয়ান বিশপ, ওয়াকার ইউনিস, শন পলক, আনজুম চোপড়া, মাইক আথারটন, আতহার আলী খান, সাইমন ডুল, পুমেলেলো এমবাংওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, কেটি মার্টিন, দীনেশ কার্তিক, ডার্ক ন্যানিস, স্যামুয়েল বদ্রি, রাসেল আরনল্ড, হার্শা ভোগলে, কাস নাইডু, মার্ক নিকোলাস, নাটালি জার্মানোস, মার্ক হাওয়ার্ড ও ইয়ান ওয়ার্ড।

(ঢাকাটাইমস/০১অক্টোবর/এসআই/এফএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :