মাথা ঘুরে ফেরি থেকে নদীতে পড়ে গেলেন ডেঙ্গু রোগী

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ অক্টোবর ২০২৩, ২০:৫৯

রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি থেকে পদ্মা নদীতে মাথা ঘুরে পড়ে যান মো. শাহারিয়ার ইমন নামের এক ডেঙ্গু রোগী। তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে নৌপুলিশ।

গত শনিবার পাটুরিয়ার ৩ নম্বর ফেরিঘাট থেকে দৌলতদিয়া ফেরি ঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা এনায়েতপুরি ফেরি থেকে মাঝ নদীতে পড়ে যান তিনি। শাহারিয়ার ইমন রাজবাড়ী সদর উপজেলার মুলঘর এলাকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে ও ঢাকা কমার্স কলেজের ছাত্র।

ফেরিতে থাকা শাহারিয়ার ইমনের মামা মো. আল আমিন বলেন, পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা এনায়েতপুরি ফেরির নিচতলার কার্নিশে বসে ইমন ও আমি রাজবাড়ীতে বাড়ির উদ্দেশ্যে আসছিলাম। পাটুরিয়া ঘাট থেকে ফেরি দৌলতদিয়া ঘাটের উদ্দেশে ছেড়ে কিছুদূর এলে ইমন মাথা ঘুরে নদীতে পড়ে যায়। পরে স্থানীরাসহ দৌলতদিয়া নৌপুলিশের একটি দল তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ জে এম সিরাজুল কবির বলেন, ছেলেটি ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিল। হঠাৎ মাথা ঘুরে সে মাঝ নদীতে পড়ে গেলে আমরা নদীতে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করি। পরে দৌলতদিয়া ঘাটে এসে তাকে তার মামার কাছে হস্তান্তর করি।

(ঢাকাটাইমস/০১ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :