বিশ্বকাপ দেখতে আসা দর্শকদের জন্য থাকছে বিনামূল্যে বিশুদ্ধ পানি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২৩, ১৪:১৭

চলছে বিশ্বকাপের ১৩তম আসরের মাঠের লড়াই। আগামী দেড় মাস এই মাঠের লড়াই উপভোগ করবেন ক্রিকেটপ্রেমীরা। ভাগ্যবান অনেক ক্রিকেটপ্রেমী স্টেডিয়ামে বসে উপভোগ করবেন মাঠের লড়াই। পুরো বিশ্বকাপজুড়েই এই ক্রেকেটপ্রেমীদের জন্য দারুণ কিছু কাজ করবে বিসিসিআই এবং আইসিসি।

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৪০ হাজার নারীকে ফ্রিতে খেলা দেখার সুযোগ করে দেয় আয়োজক কমিটি। এবার আরও বড় উদ্যোগ নিল বিসিসিআই। দেড় মাস ধরে চলা ওয়ানডে বিশ্বকাপে মাঠে খেলা দেখতে আসা দর্শকদের জন্য ভারতের সব স্টেডিয়ামে বিনামূল্যে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছে তারা।

বিসিসিআইয়ের সচিব জয় শাহ এক এক্স বার্তায় বিষয়টি জানিয়েছেন।

এক্সে (সাবেক টুইটার) জয় শাহ লেখেন, ‘আমি গর্বের সঙ্গে ঘোষণা দিচ্ছি যে, আমরা ভারতজুড়ে স্টেডিয়ামে আসা দর্শকদের জন্য বিনামূল্যে মিনারেল এবং প্যাকেটজাত বিশুদ্ধ খাবার পানি প্রদান করছি। হাইড্রেটেড থাকুন এবং খেলা উপভোগ করুন।’

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচটি মাঠেই বসে দেখেছেন জয় শাহ।

এদিকে বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম। এই ক্রিকেট স্টেডিয়ামে একসঙ্গে ১ লাখ ৩২ হাজার দর্শক বসে খেলা দেখার সুযোগ রয়েছে। এবারের বিশ্বকাপে পাঁচটি ম্যাচ অনুষ্ঠিত হবে এই স্টেডিয়ামে। উদ্বোধনী ম্যাচকে ঘিরে একটি উদ্যোগ নিয়েছিল আয়োজক দেশটি। আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৪০ হাজার নারীকে ফ্রিতে খেলা দেখার সুযোগ করে দেন তারা।

শুধু তাই নয়, ফ্রি টিকিট তুলে দেয়ার পাশাপাশি চা ও লাঞ্চের কুপনও দিয়েছেন। ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, আহমেদাবাদের বিভিন্ন এলাকা থেকে ৪০ হাজার নারী এই ম্যাচ ফ্রি টিকিটে গ্যালারিতে বসে দেখেছেন।

(ঢাকাটাইমস/০৬অক্টোবর/এনবিডব্লিউ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :